শীর্ষ শিরোনাম
Home » বিভিন্ন জেলা-উপজেলা » বিশ্বনাথ থানা থেকে হাতকড়াসহ আসামির পলায়ন

বিশ্বনাথ থানা থেকে হাতকড়াসহ আসামির পলায়ন

69062সিলেট রিপোর্ট:
সিলেটের বিশ্বনাথ থানা থেকে মঙ্গলবার রাতে হাতকড়াসহ ডাকাতি মামলার রিমান্ডের আসামী রুহুল আমীন ওরফে আল-আমীন (২০) পালিয়ে গেছে।

সে সুনামগঞ্জের বিশ্বম্ভপুর উপজেলার বাঘরেট ইছাগাঁও গ্রামের শফিউল আলম সুমন ওরফে উস্তার আলীর পুত্র। ডাকাত রুহুল আমীন পালিয়ে যাওয়ার ঘটনায় বুধবার সকালে বিশ্বনাথ থানার এসআই হাবিবুর রহমান বাদি হয়ে মামলা দায়ের করেছেন। মামলা নং ২৬ (তাং ২৪/০৮/১৬ইং)।

পুলিশ সূত্রে জানা গেছে, রুহুল আমীন সম্প্রতি একটি মামলায় শাহপরান থানায় গ্রেপ্তার হয়। এরপর বিশ্বনাথ থানায় দায়ের করার একটি ডাকাতি মামলায় (মামলা নং ২৯, তাং ২৭/০২/১৬ইং) জিজ্ঞাসাবাদ ও গ্রেপ্তার দেখানোর জন্য ৩ আগস্ট আদালতে রিমান্ডের আবেদন করে থানা পুলিশ।

১৪ আগস্ট রুহুল আমীন ওরফে আল-আমীনের ৩ দিনের (২২ আগস্ট থেকে) রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ডে থাকাবস্থায় মঙ্গলবা রাত সাড়ে ৬টা থেকে সাড়ে ৭টার মধ্যে রুহুল আমীন হাতকড়াসহ থানা হেফাজত থেকে পালিয়ে যায়। ওই সময় বিশ্বনাথ উপজেলা সদর এলাকা ছিল বিদ্যুৎবিহীন।

হাতকড়া নিয়ে ডাকাত রুহুল আমীন পালিয়ে যাওয়ার সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) আবদুল হাই বলেন, তাকে গ্রেপ্তারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now