শীর্ষ শিরোনাম
Home » বিভিন্ন জেলা-উপজেলা » গোয়াইনঘাট উন্নয়ন সংগ্রাম পরিষদের সন্ত্রাস-জঙ্গিবাদ বিরোধী সেমিনার অনুষ্ঠিত

গোয়াইনঘাট উন্নয়ন সংগ্রাম পরিষদের সন্ত্রাস-জঙ্গিবাদ বিরোধী সেমিনার অনুষ্ঠিত

14089178_1781160018816925_7825896822116544693_nসিলেট রিপোর্ট: গোয়াইনঘাটের সর্বস্তরের জনগণের সম্মিলিত সংগঠন গোয়াইনঘাট উন্নয়ন সংগ্রাম পরিষদের উদ্যোগে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে আমাদের করণীয় শির্ষক সেমিনার  বৃহস্পতিবার উপজেলা পরিষদ মিলনায়তনে পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মাওলানা বিলাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম আম্বিয়া কয়েছের পরিচালনায় অনুষ্ঠিত সেমিনারে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ সালাহ উদ্দিন। প্রধান আলোচকের বক্তব্য রাখেন বৃহত্তর জৈন্তিয়া জনকল্যান ফাউন্ডেশনের চেয়ারম্যান শায়খুল হাদীস আতাউর রহমান।
সেমিনারে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জৈন্তিয়া উন্নয়ন সংগ্রাম পরিষদের চেয়ারম্যান মাওলানা শরিফ উদ্দিন, রস্তুুমপুর ইউপি চেয়ারম্যান শাহাবুদ্দীন শিহাব, লেঙ্গুড়া ইউপি চেয়ারম্যান মাহবুব আহমদ, গোয়াইনঘাট থানার ওসি (তদন্ত) জাহাঙ্গীর হোসেন, মাওলানা আব্দুল আজিজ, মাওলানা নূরুল ইসলাম বৌলগ্রামী, মাওলানা ফরিদ উদ্দিন কয়েস, তাজুল ইসলাম, এম এম কামাল উদ্দিন, হোসেইন আহমদ, ডাঃ আবুল খায়ের, মাওলানা আলী নূর, মাওলানা মতিউর রহমান, মাওলানা এরশাদ খান আল হাবীব, দেলওয়ার হুসাইন ইমরান, আল আমীন সাদীক প্রমুখ।
সভাপতির বক্তব্যে পরিষদের চেয়ারম্যান বিলাল উদ্দিন বলেন, সন্ত্রাস ও জঙ্গিবাদ সমাজের আবর্জনা স্বরূপ। এর বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে সমাজ থেকে নির্মূল করে দেশ ও জাতিকে পরিচ্ছন্ন রাখতে এগিয়ে আসতে হবে। জঙ্গি ও সন্ত্রাসীদেরকে আশ্রয়-প্রশ্রয় দেয়া যায় না। ঘৃণা ভরে এদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। সারাদেশ থেকে এহেন জঙ্গি ও সন্ত্রাসীদেরকে খুঁজে বের করে গ্রেফতার পূর্বক আইনের আওতায় বিচারের মুখোমুখি করার দাবী জানান তিনি।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now