শীর্ষ শিরোনাম
Home » মিডিয়া » সাংবাদিক ইউনিয়ন সিলেটের নির্বাচন সম্পন্ন: নজরুল সভাপতি, কামরুল সেক্রেটারী

সাংবাদিক ইউনিয়ন সিলেটের নির্বাচন সম্পন্ন: নজরুল সভাপতি, কামরুল সেক্রেটারী

সিলেট রিপোর্ট: উৎসব মূখর পরিবেশে সম্পন্ন হয়েছে সাংবাদিক ইউনিয়ন সিলেট(জেইউএস) নির্বাচন ।শুক্রবার  সিলেট জেলা পরিষদ মিলনায়তনের (২য়তলায়) শান্তিপূর্নভাবে সকাল ১০টা থেকে বিকাল সাড়ে ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্টিত হয়।নির্বাচনে ১২১ জন ভোটারের মধ্যে ১০৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোটগ্রহণ শেষে বিকাল সাড়ে ৫ টায়  ফলাফল ঘোষনা করেন প্রধান নির্বাচন কর্মকর্তা শহর সমাজসেবা অফিসার মোঃ আব্দুর রফিক ।

ঘোষিত ফলাফলানুযায়ী  সভাপতি পদে সংগঠনের প্রতিষ্টাতা ও সাবেক সভাপতি মোঃ নজরুল ইসলাম শিপার (চশমা)প্রতীকে ৯৩ ভোট পেয়ে পুনরায় নির্বাচিত হন, নিকটতম প্রতিদ্বন্দী আতিকুর রহমান সবুজ(আনারস) প্রতীক নিয়ে  পেয়েছেন ১১ ভোট । সহ-সভাপতি পদে শাহান আহমদ চৌধুরী (হাতী)প্রতীকে ৬১ ও খায়রুল আলম সুমন(ঘোড়া)প্রতীকে ৫৯ ভোট পেয়ে নির্বাচিত হন অপর প্রার্থী মাহবুবুর রশীদ(গরুরগাড়ী)প্রতীক নিয়ে পেয়েছেন ৩৮ ভোট।
সাধারণ সম্পাদক পদে কামরুল হাসান জুলহাস, সহ-সাধারণ সম্পাদক পদে সাজ্জাদ আহমদ সাজু ও এনামুল হক এনাম বিনাপ্রতিদ্বন্দীতায় নির্বাচিত হন,সাংগঠনিক সম্পাদক পদে সৈয়দ আক্রাম আল সাহান (মোবাইল)প্রতীক নিয়ে নিকটতম প্রতিদ্বন্দীর থেকে ৫৪ ভোট বেশী পেয়ে নির্বাচিত হন নিকটতম প্রতিদ্বন্দী ছিলেন ফয়সল আহমদ সাগর(দেওয়াল ঘড়ি) প্রতীক নিয়ে নির্বাচন করেন। সহ-সাংগঠনিক সম্পাদক পদে  ইব্রাহীম আহমদ উজ্জল বিনাপ্রতিদ্বন্দীতায় নির্বাচিত হন । অর্থ-সম্পাদক পদে আক্তার হোসেন সায়মন(হরিণ) প্রতীকে ৬২ ভোট পেয়ে নির্বাচিত হন তাহার নিকটতম প্রতিদ্বন্দী মিসবাহ্ মনজুর(কলম) প্রতীক নিয়ে পেয়েছেন ৩৮ ভোট। প্রচার সম্পাদক পদে  কয়েছ আহমদ সাগর, সহ-প্রচার সম্পাদক পদে জসিম উদ্দিন ,দপ্তর সম্পাদক পদে আমিন উদ্দিন, তথ্য ও আইন সম্পাদক পদে এডভোকেট মাসুদুর রহমান চৌধুরী  মহসিন,আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে আশিকুজ্জামান, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক পদে রেজাউল করিম রাজু, শিক্ষা ও ধর্মবিষয়ক সম্পাদক পদে আব্দুল বাছেত মিলন,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে অপুদাস, মহিলা বিষয়ক সম্পাদিকা পদে রুবিনা ইয়াছমিন অন্তরা বিনাপ্রতিদ্বন্দীতায় নির্বাচিত হন । নির্বাহী সদস্য পদে রুবেল মিয়া (কার) প্রতীকে ৬০ ও আলতাফ হোসেন (রেলগাড়ী) প্রতীক নিয়ে ৪৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন অপর প্রার্থী  আবুল হোসেন(মোটর সাইকেল) প্রতীক নিয়ে ৪১ ভোট পেয়েছেন। মানবাধিকার সম্পাদক পদে একজন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করলেও মনোনয়নপত্রটি বাতিল হওয়ার কারনে এইপদটি শুন্য রয়ে যায়। নির্বাচনে সহকারী নির্বাচন কর্মকর্তার দায়িত্ব পালন করেন আব্দুর রশীদ ও জয়নাল আবেদীন এছাড়াও প্রিজাইডিং অফিসার এর দায়িত্ব পালন করেন সিলেট জেলা সমাজসেবা প্রশাসনিক কর্মকর্তা আবু সাঈদ মিয়া,পোলিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন সিলেট শহর সমাজ সেবা কর্মকর্তা লায়েক আহমদ ও আলমগীর হোসেন। নির্বাচন সুষ্টুভাবে সম্পন্ন করতে সার্বক্ষনিক সহযোগিতা করেন আইনশৃংখলা বাহিনী ও সরকারের বিভিন্ন গোয়েন্দা সংস্থা। এসময় উপস্থিত ছিলেন বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now