শীর্ষ শিরোনাম
Home » শোক সংবাদ » সাদারাই মাদরাসার প্রতিষ্ঠাতা মুহতামিম মাওলানা অাব্দুল বারীর দাফন সম্পন্ন

সাদারাই মাদরাসার প্রতিষ্ঠাতা মুহতামিম মাওলানা অাব্দুল বারীর দাফন সম্পন্ন

14063724_1283730715042315_5880491592360173523_nসিলেট রিপোর্ট: সুনামগঞ্জের ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্টান জামেয়া ইসলামিয়া সাদারাই মাদরাসার প্রতিষ্ঠাতা মুহতামিম, খলিফায়ে শায়খে কাতিয়া মাওলানা অাব্দুল বারী আর নেই। তিনি বৃহস্পতিবার (২৫ আগস্ট) ভোর ৪টার সময়  ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি…….রাজিউন। তিনি স্ত্রী, ৩ মেয়ে ও ৩ ছেলেসহ অসংখ্য অাত্মীয় সজন রেখে যান। বৃহস্পতিবার বেলা ২.৩০টায় মরহুমের নামাজে জানাযা সাদারাই মাদরাসার মাঠে অনুষ্টিত হয়।
একজন প্রখ্যাত অালেমেদ্বীন ও বুযুর্গ হিসাবে তার ইন্তেকালে সাদারাই মাদরাসা ও অাশ পাশের এলাকায় শোকের ছায়া নেমে আসে। মাওলানা অাব্দুল হাই রহ: ছিলেন সুনামগঞ্জের প্রখ্যাত অালেমেদ্বীন মুফতি মাহমুদ অালী শায়খে মনিরগাতি রহ: এর সুযোগ্য জামাতা। তার এক সন্তান মাওলানা অাবুল খায়ের সাদারাই মাদরাসার বর্তমান মুহতামিম, অপর সন্তান মাওলানা হাফেজ অাবু সাইদ জাপান প্রবাসী।
মাওলানা শায়খ আব্দুল বারির ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবার পরিজন ও শুভাকাংখিদের প্রতি সমবেদনা জানিয়েছেন যুব জমিযত বাংলাদেশ এর কেন্দ্রীয় সহসভাপতি ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরী,মাদানী কাফেলা বাংলাদেশের সভাপতি মাওলানা রুহুল আমীন নগরী।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now