শীর্ষ শিরোনাম
Home » দুর্ঘটনা » সড়ক দুর্ঘটনায় আহত বিয়ানীবাজারের ব্যবসায়ী মাওলানা নজরুল ইসলাম আর নেই

সড়ক দুর্ঘটনায় আহত বিয়ানীবাজারের ব্যবসায়ী মাওলানা নজরুল ইসলাম আর নেই

najrul-sylhetreport
সিলেট রিপোর্ট: বিয়ানীবাজারের বিশিষ্ট ব্যবসায়ী ফরহাদ আহমদের পিতা সড়ক দুর্ঘটনায় আহত আলহাজ মাওলানা নজরুল ইসলাম আজ (শনিবার) ভোর সাড়ে ৬ টায় ঢাকা এ্যাপলো হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না…রাজিউন)। মৃত্যুকালে তিনি মা, ভাই, স্ত্রী, ৩ ছেলে ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
জানা যায়, গত মঙ্গলবার রাতে চিকিৎসা সংক্রান্ত কাজে বিয়ানীবাজার থেকে এনা পরিবহনযোগে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেন নজরুল ইসলাম, তার ভাই ও ভাইয়ের স্ত্রী। ভোরে ঢাকায় পৌছে সিএনজি অটোরিক্সা যোগে এ্যাপলো হাসপাতালের দিকে রওয়ানা হন। পথিমধ্যে বিশ্বরোড এলাকায় দূরপাল্লার একটি গাড়ি তাদের বহনকারি যানবাহনকে চাপা দিলে ৩ জনই রক্তাক্ত জখমপ্রাপ্ত হন। এরমধ্যে নজরুল ইসলামের মাথায় প্রচন্ড আঘাত লেগে প্রচুর রক্তক্ষরণ হয়। সাথে সাথে তাদেরকে এ্যাপলো হাসপাতালে ভর্তি করা হয়। লায়ন ফখরুল ও তার স্ত্রীর শরীরের কয়েকটি স্থানে অস্ত্রোপচার করা হয়েছে। তারা দু’জন অনেকটা আশংকামুক্ত।
তবে গুরুতর আহত আলহাজ নজরুল ইসলাম লাইফ সাপোর্ট ৩ দিন থাকার পর শনিবার ভোরে ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে আলহাজ নজরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি। তিনি মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবার পরিজনের প্রতি সমবেদনা জানান। বিয়ানীবাজারের বিশিস্ট ব্যবসায়ী মেসার্স ইসলাম ব্রাদার্স ষ্টোর এর সত্তাধিকারী ও নাবিস্ক এজেন্সির পরিবেশক, বিয়ানীবাজার কেন্দ্রীয় জামে মসজিদের যুগ্ন সাধারন সম্পাদক, বড়দেশ শাহী ঈদগাহের সাধারণ সম্পাদক আলহাজ নজরুল ইসলামের মৃত্যুতে আরও শোক প্রকাশ করেছেন হাজি আব্দুল হাছিব মনিয়া, আতাউর রহমান খান, সাংবাদিক ছাদেক আহমদ আজাদ, মাছুম আহমেদ, কেএইছ সুমন।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now