শীর্ষ শিরোনাম
Home » বিজ্ঞান-প্রযুক্তি » ফেসবুকে ধর্মীয় স্ট্যাটাস, ছাত্রলীগ নেত্রী হৃতিকার পদ স্থগিত

ফেসবুকে ধর্মীয় স্ট্যাটাস, ছাত্রলীগ নেত্রী হৃতিকার পদ স্থগিত

chatro lighসিলেট রিপোর্ট : ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক, সিলেটের মেয়ে হৃতিকা রহমান এর পদ সাময়িক স্থগিত করা হয়েছে।  শুক্রবার রাতে বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তরের দপ্তর সম্পাদক মো. রাসেল রানা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, সংগঠন বিরোধি কর্মকান্ডে লিপ্ত থাকায় তার পদের সকল কার্যক্রম সাময়িকভাবে স্থগিত করা হয়েছে।

অনুসন্ধানে জানাগেছে, ধর্মীয় স্ট্যাটাস এর কারনে বাংলাদেশ ছাত্রলীগ এর ঢাকা-মহানগর উত্তর এর উপ ছাত্রী-বিষয়ক সম্পাদিকা এর পদ থেকে বাদ পড়লেন হৃতিকা রহমান। তিনি জন্মাষ্টমী নিয়ে নিজস্ব ফেসবুক একাউন্টে পোস্ট করার সময় লিখেন ধর্ম যার যার উৎসব সবার অনেক মুসলিমরা পোস্ট করেছেন।
শুধু আজ না এর আগেও অনেক হিন্দুদের উৎসবে অনেক মুসলিম ভাই/বোনেরা স্ট্যাটাস দেয় “ধর্ম যার যার উৎসব সবার” শুধু স্ট্যাটাস না পালন ও করেন পূজাতেও অংশগ্রহন করে ,প্রসাদ খান হলি খেলেন। আচ্ছা আজ পর্যন্ত কয়জন হিন্দুকে দেখেছেন আপনারা মসজিদে যেতে জুম্মা মোবারক পালন করতে ? খুৎবা শুনতে ?রোজা রাখতে? নামাজ পড়তে ?
পারলে কোন হিন্দুকে এই কোরবানী ঈদে কুরবানীর ঈদে গোশত খাওাইয়েন তাহলে বুঝব ‘ধর্ম যার যার উৎসব সবার’ ।
এর পরে বাংলাদেশ ছাত্রলীগের পক্ষ থেকে এই ঘোষনা করা হয় যে হৃতিকা রহমান কে সংগঠক বিরোধী কর্মকান্ডে লিপ্ত থাকায় তার পদের সকল কার্যক্রম সাময়ীক ভাবে স্থগিত করা হলো। এইদিকে হৃতিকা রহমান বলেন এইগুলি তার ব্যপারে সকল স্বরযন্ত্র ।

উল্লেখ্য যে, হৃতিকা রহমানের গ্রামের বাড়ী সিলেটে ।
সিলেট রিপোর্ট/সু-সিভি/বিডিভিউ ২৭-০৮-২০১৬ritikapost c2

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now