শীর্ষ শিরোনাম
Home » মিডিয়া » কানাইঘাট অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন

কানাইঘাট অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন

14159083_1226053394125404_1785309497_n

সিলেট রিপোর্ট:  : কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে কর্মরত কানাইঘাটের সাংবাদিকদেরকে নিয়ে গঠন করা হয়েছে কানাইঘাট অনলাইন প্রেসক্লাব। রোববার বিভিন্ন মিডিয়ায় কর্মরত সাংবাদিকদেরকে নিয়ে এক সভায় ২ বৎসরের জন্য অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন করা হয়।

নব গঠিত কমিটিতে নিউজচেম্বার২৪ডটকমের সম্পাদক তাওহীদুল ইসলামকে সভাপতি, দৈনিক সবুজ সিলেট ও ডেইলি সিলেট ডটকম’র কানাইঘাট প্রতিনিধি আমিনুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

কমিটি গঠন উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী। তিনি তার বক্তব্যে বলেন, অনলাইন সাংবাদিকদের জন্য সেতুবন্ধন হিসেবে অনলাইন প্রেসক্লাব গঠন করা এখন সময়ের দাবী। সময়ের দাবী পূরণ করায় কানাইঘাট অনলাইন প্রেসক্লাবকে তিনি অভিনন্দন জানান।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি চাইল্ডনিউজ২৪ ডটকমের ব্যবস্থাপনা সম্পাদক লুৎফুর রহমান তোফায়েল, সহ সভাপতি দৈনিক জালালাবাদ ও দৈনিক সিলেট ডটকম’র কানাইঘাট প্রতিনিধি শাহীন আহমদ, সহ সাধারণ সম্পাদক দৈনিক সিলেট ডটকম’র সিনিয়র স্টাফ রিপোর্টার আতিক সামী, কোষাধ্যক্ষ দৈনিক সিলেট সুরমা ও আজকের সিলেট ডটকম’র কানাইঘাট প্রতিনিধি মাহফুজ সিদ্দিকী, সহ কোষাধ্যক্ষ আমাদের টেলিভিশন২৪ ডটকম’র কানাইঘাট প্রতিনিধি জয়নাল আবেদীন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক প্রজন্মেরডাক২৪ডটকমের কানাইঘাট প্রতিনিধি আহমেদুল কবির মান্না, প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক সিলেট’র স্টাফ রিপোর্টার তানভীর তালুকদার, সহ প্রচার সম্পাদক নিউজচেম্বার২৪ডটকমের স্টাফ রিপোর্টার মাছরুর আহমেদ, নির্বাহী সদস্য বাংলানিউজ২৪ডটকম’র সিলেট প্রতিনিধি আব্দুল্লাহ নোমান, বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস)’র সিলেট জেলা প্রতিনিধি শুয়াইব হাসান, প্রজন্মেরডাক২৪ডটকমের সম্পাদক মোঃ অলিউর রহমান। আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত কানাইঘাট অনলাইন প্রেসক্লাবের সদস্য পদের জন্য অাবেদন করা যাবে।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now