শীর্ষ শিরোনাম
Home » মৌলভীবাজার » মহিলা এমপির সাথে জামিল আনসারী: ফেসবুক মন্তব্যে মাদ্রাসা ছাত্র আটকের পর মুক্ত

মহিলা এমপির সাথে জামিল আনসারী: ফেসবুক মন্তব্যে মাদ্রাসা ছাত্র আটকের পর মুক্ত

stoসিলেট রিপোর্ট: সোস্যাল মিডিয়া ফেসবুকে স্ট্যাটাস দিয়ে মৌলভীবাজারের জামিয়া রাহমানীয়ার প্রিন্সিপাল হাফিজ মাওঃ জামিল আহমদ আনসারী কে খারাপ ভাষায় গালা-গালি করায় ।
রোববার বিকাল ২ টায় জামিয়া দারুল কোরআন মৌলভীবাজার মাদ্রাসায় অভিযান চালিয়ে সালেহ আহমদ নোমান (১৮) নামের এক ছাত্রকে্ আটককরে মৌলভীবাজার মডেল থানার এস আই তাপশ । আটককৃত নোমান  মাওলানা শরীফ খালেদ সাইফুল্লাহ প্রতিষ্ঠিত জামিয়া দারুল কোরআন মৌলভীবাজারের জামাতে শরহেজামী পড়ুয়া ছাত্র। এ বিষয়ে মডেল থানার এস এই’র কাছে জানতে চাইলে, তিনি বলেন, এখনো তার বিরুদ্ধে মামলা করা হয়নি। শুধু জামিল আনসারী সাহেবের অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়েছে। যদি তিনি বাদী হয়ে মামলা করেন। তাহলে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।
পরে গতরাত সাড়ে ১১ ঘটিকায় মুসলেকা দিয়ে ঐ ছাত্রকে ছাড়িয়ে আনা হয়। এ বিষয়ে জামেয়া রাহমানীয়ার প্রিন্সিপাল মাওলানা জামিল আনসারীর কাছে জানতে চাইলে, তিনি বলেন- অভিযোগ করেছি-এখন মামলা করা হয়নি। তবে যারা এ কাজের সাথে জড়িত, তাদের বিরুদ্ধে মৌলভীবাজার মডেল থানায় অভিযোগ করা হয়েছে। এখন আর কিছু বলতে চাচ্ছি না।

উল্লেখ্য যে, গত ১৫ আগষ্ট ব বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের শোক দিবস উপলক্ষে দোয়া ও খতমে কোর আন মাহফিল অনুষ্টিত হয় জামিল আনসারীর মাদরাসায়। এতে প্রধান অথিতি ছিলেন মৌলভীবাজার- ৩ আসনের মাননীয় সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীন এম, পি। মহিলাকে এমপিকে প্রধান অথিতি করায় অনেকেই অনিহা প্রকাশ করেছেন। কেউ কেউ ফেস বুকে বিরুপ মন্তব্য করেন এনিয়ে। অনুষ্ঠানে মহিলা এমপির পাশাপাশী বসা নিযে ও নানা মন্তব্য শুরু হয় ফেসবুকে। অনুষ্টানে তোলা ছবি ছড়িয়ে পড়লে। সোস্যাল মিডিয়া ফেইসবুকে সৈয়দা সায়রা মহসীন, এম. পি. ও জামিল আনসারী কে নিয়ে অনেকেই বিভিন্ন ধরণের খারাপ মন্তব্য করে স্ট্যাটাস দিতে থাকে। এমন কি জামিল আনসারী কে কটুক্তি করে অশ্লীল ভাষায় গালা-গালি করতে থাকে। এ থেকে উত্তরনের জন্যই অপারগ হয়ে আইনের দ্বারস্থহন জামিল আনসারী।–
সিলেট রিপোর্ট/সু-টাইম টিউন/ফেসjamilansari

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now