শীর্ষ শিরোনাম
Home » শীর্ষ সংবাদ » পানি আগ্রাসনসহ সকল ষড়যন্ত্রের দাতঁ ভাঙ্গা জবাব দিতে নতুন করে জেগে উঠতে হবে : ছাত্র জমিয়তের কেন্দ্রীয় সভাপতি

পানি আগ্রাসনসহ সকল ষড়যন্ত্রের দাতঁ ভাঙ্গা জবাব দিতে নতুন করে জেগে উঠতে হবে : ছাত্র জমিয়তের কেন্দ্রীয় সভাপতি

raji29-8
সিলেট রিপোর্ট: সর্বদলীয় ছাত্র ঐক্যের অন্যতম  কেন্দ্রীয় র্শীষনেতা , ছাত্র জমিয়ত বাংলাদেশ এর কেন্দ্রীয় সভাপতি মুফতি নাসির উদ্দীন খান বলেছেন, আমাদের প্রিয় মাতৃভুমি নিয়ে গবীর ষড়যন্ত্র চলছে। অতীতের সরকার থেকে নিয়ে বর্তমান সরকার সবাই ভারতের তাবেদারী করতে যেয়ে নিজ দেশের স্বার্থ পরিপন্থী কাজ করেছেন। সরকারের ঘারে বামপন্থীরা চেপেবসে ইসলাম বিদ্বেষী শিক্ষানিতি বাস্তবায়নের মাধ্যমে গোটা জাতিকে নাস্তিক্যবাদী কালচারের দিকে ধাবিত করার পায়তারা করছে। তিনি বলেন, রামপাল নিয়ে নতুন আরেক খেলা শুরু হয়েছে। ভারতের পানি আগ্রাসনসহ পশ্চিমা বিশ্বের সকল ষড়যন্ত্রের দাতঁ ভাঙ্গা জাবাব দিতে ছাত্র ও যুব সমাজকে নতুন করে জেগে উঠতে হবে।
দেশের স্বাধীনতা সার্বভৌমত্বরক্ষা এবং ধর্মীয় তাহযিব তামাদ্দুন বিরোধী যেকোন ষড়যন্ত্রের মোকাবেলায় ছাত্র জমিয়তের প্রতিটি কর্মীকে শাহাদাতের তামান্না নিয়ে ময়দানে ঝাপিয়ে পড়তে হবে।
তিনি আজ ২৯ আগস্ট সিলেট নগরীর কদমতলীস্থ একটি অভিজাত হোটেলে ছাত্র ও যুব জমিয়ত কর্মীদের উদ্দেশ্যে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মহানগরীর ২৬ নং ওয়ার্ড যুব জমিয়তের সভাপতি মাওলানা আব্দুল কাদিরের সভাপতিত্বে এবং সিলেট মহানগর ছাত্র জমিয়তের সহসভাপতি হাফিজ শিব্বির আহমদ রাজির পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন যুব জমিয়তের কেন্দ্রীয় সহ-সভাপতি মাওলানা আব্দুল কাদের জিলানী, প্রচার সম্পাদক রুহুল আমীন নগরী, কেন্দ্রীয় ছাত্র জমিয়তের জয়েন সেক্রেটারি শাহাদাৎ হোসাইন, চৌধুরী নাসির আহমদ, প্রচার সম্পাদক মইনুদ্দিন মানিক,কলেজ ও বিশ্ববিদ্যালয় বিষয়ক সম্পাদক হুজাইফা ইবনে ওমর, ছাত্র জমিয়তের কেন্দ্রীয় নেতা আবু খায়ের। অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন কদমতলী জামে মসজিদের খতীব মুফতি মজির উদ্দীন কাসেমী, শেখঘাট জামে মসজিদের মুতাওয়াল্লী হাজী মুহিবুর রহমান, সিলেট মহানগরীর ১০ ওয়ার্ড ছাত্র জমিয়তের আহবায়ক হাফিজ শাখাওয়াত শিকদার, সদস্য সচিব আতিকুর রহমান হাতিমী, আলিম উদ্দীন প্রমুখ।raji29-

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now