শীর্ষ শিরোনাম
Home » প্রবাস » দুঃশাসনের বিরুদ্ধে প্রবাসী দের রুখে দাঁড়াতে হবে: ব্যারিস্টার সালাম

দুঃশাসনের বিরুদ্ধে প্রবাসী দের রুখে দাঁড়াতে হবে: ব্যারিস্টার সালাম

2-27-696x366কানাডা প্রতিনিধি: বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ প্রবাসী কল্যান সম্পাদক ব্যারিস্টার আব্দুস সালাম বলেছেন সকল চক্রান্ত ,বাধা বিপত্তি উপেক্ষা করে বাংলাদেশ জাতীয়তাবাদী দল এগিয়ে যাবেই। বিএনপি জনগণের দল আর জনগণই বিএনপির রক্ষা করবে। দেশ ও জাতির ক্রান্তি কালে দুঃশাসনের বিরুদ্ধে রুখে দাঁড়াতে প্রবাসীদের প্রতি আহবান জানান।

সোমবার কানাডার মন্ট্রিয়ালের একটি রেস্তোরায় বিএনপি কানাডা শাখা আয়োজিত সম্বর্ধনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এই আহবান জানিয়ে বলেন অতীতে জাতীয়তাবাদী শক্তির বিরুদ্দে সীমাহীন জুলুম নির্যাতন করে মামলা হামলা, জেল দিয়ে খুন গুম চালিয়ে ধংস করার চেষ্টা সফল হয়নি এবার ও হবে না ইনশাআল্লাহ।

কানাডা বিএনপির সভাপতি ফয়সাল আহমদে চৌধুরীর সভাপতিতে অনুষ্টানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বেলজিয়াম বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন বাবু ।

বেলজিয়াম বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন বাবু বলেন, দেশে এক দলীয় শাসন কায়েম হয়েছে। মানুষ অন্যায়ের প্রতিবাদ করতে পারছে না। মিছিল মিটিং তো দূরের কথা ঘরে বাসাবাড়িতে থাকতে ও ব্যবসা প্রতিষ্ঠান চালাতে পারছে না। দেশের মানুষ এই ফ্যাসিবাদের অবসান চায়। সেদিন বেশি দূরে নয় যেদিন বাংলাদেশে গণতন্ত্র প্রতিষ্ঠিত হবে এবং মানুষ মুক্তি পাবে।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now