শীর্ষ শিরোনাম
Home » শীর্ষ সংবাদ » ডিজিটালের আওতায় সুনামগঞ্জ : সিসি ক্যামেরার স্থাপনের কাজ শুরু শনিবার

ডিজিটালের আওতায় সুনামগঞ্জ : সিসি ক্যামেরার স্থাপনের কাজ শুরু শনিবার

cc-camera-sylhetreportরেজওয়ান আহমদ,নাঈম তালুকদার, সিলেট রিপোর্ট:  সুনামগঞ্জ পৌর শহরকে সিসি ক্যামেরার আওয়তায় আনা হচ্ছে। সুনামগঞ্জ জেলা প্রশাসন শহরে প্রবশেদ্বার সহ ৩২টি গুরুত্বপূর্ণ স্থানে সিসি ক্যামেরা বসানোর উদ্যোগ নিয়েছে।  শনিবার থেকে শহরে সিসি ক্যামেরা স্থাপনের কাজ শুরু করা হবে। এতে শহরের আড়াই কিলোমিটার এলাকা নিরাপত্তার আওতায় চলে আসবে।   জঙ্গি-সন্ত্রাসবাদসহ নানা অপরাধ রোধে জেলা প্রশাসনের উদ্যোগে, সুনামগঞ্জ চেম্বার অব কমার্সের অর্থায়নে ও তাদের তদারকিতে ঈদের আগেই শহরের গুরুত্বপূর্ণ ৩২টি স্থানে সিসি ক্যামেরা স্থাপন করা হবে বলে নিশ্চিত করেন সুনামগঞ্জ চেম্বার সভাপতি খায়রুল হুদা চপল।

জেলা প্রশাসকের কার্যালয় ও সুনামগঞ্জ সদর থানা থেকে মনিটরের মাধ্যমে ৩২টি সিসি ক্যামেরা নিয়ন্ত্রিত হবে। তবে এর সংযোগ লিংক পুলিশ সুপারের কার্যালয়, চেম্বার অব কমার্স ও সুনামগঞ্জ পৌরসভা কার্যালয়ে থাকবে।

সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী বলেন, সিসি ক্যামেরা স্থাপনে সুনামগঞ্জে আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে আমাদের বিশেষ কাজে আসবে।  সুনামগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খায়রুল হুদা চপল বলেন, জেলা প্রশাসন সিসি ক্যামেরা স্থাপনের উদ্যোগ নিয়েছেন। আমরা শহরবাসীসহ সবার সুবিধার্থে এসব ক্যামেরা স্থাপনে আর্থিক সহযোগিতা করছি।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now