শীর্ষ শিরোনাম
Home » মিডিয়া » গহরপুর জামিয়াকে কাতিব মিডিয়ার সেরা গ্রাহক সম্মাননা ক্রেষ্ট প্রদান

গহরপুর জামিয়াকে কাতিব মিডিয়ার সেরা গ্রাহক সম্মাননা ক্রেষ্ট প্রদান

katib-raju-sylhetreportনাওয়াজ মারজান,সিলেট রিপোর্ট: সিলেটের ঐতিহ্যবাহী ডিজাইন ফার্ম ‘কাতিব মিডিয়া’র নতুন অফিস উদ্বোধন করা হয়েছে। আজ ১ সেপ্টেম্বর বৃহস্পতিবার বা’দ আসর উদ্বোধন উপলক্ষে লালদিঘীর পারস্থ নতুন অফিসে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মাওলানা ক্বারী ইমদাদুল হক নোমানীর সভাপতিত্বে এবং কাতিব মিডিয়ার স্বত্তাধিকারী ইনাম বিন সিদ্দিকের পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামিয়া গহরপুরের মুহতামিম হাফিজ মাওলানা মুসলেহ উদ্দীন রাজু (সাজেবযাদায়ে আল্লামা গহরপুরী রাহ)।  এছাড়াও আলোচনা করেন জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল সিলেট রিপোর্ট ডটকম এর সম্পাদক ও অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন সিলেট এর সহসভাপতি মাওলানা মুহাম্মদ রুহুল আমীন নগরী, তরুণ আলেম মাওলানা রফিকুল ইসলাম জাকারিয়া প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন মাওলানা আবুল কালাম আজাদ, মাওলানা হিফজুর রহমান, মাওলানা নাঈম উদ্দীন, মাওলানা ক্বারী নাঈমুল হাসান নাজিমসহ প্রমুখ। শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন জাওয়াদ সিদ্দিক তানিম।

প্রধান অতিথির আলোচনায় মাওলানা মুসলেহ উদ্দীন রাজু বলেন-কাতিব মিডিয়া আমাদের জন্য একটি গর্বের বিষয়, তাদের নান্দনিক আর ক্রিয়েটিভ কাজের যে পরিধি তা আমাকে প্রতিনিয়ত মুগ্ধ করে। মহান আল্লাহ রাব্বুল আলামীন ব্যবসাকে হালাল করে দিয়েছেন, আমি আশা করি কাতিব এখানেই খেমে থাকবে না, তার কাজকে আরো গতিশীল করতে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করবে। তিনি আরো বলেন, কাতিব মিডিয়াকে শুধু ব্যবসাই মনে করবেনা, এটাও একটা দ্বীনি কাজ মনে করবে। সাধ্যের ভিতরে রেখে ক্লায়েন্টদের চাহিদা পুরন করবে।
সভাপতির আলোচনায় মাওলানা ইমদাদুল হক নোমানী বলেন, কাতিব মিডিয়ার স্বত্তাধিকারী ইনাম বিন সিদ্দিক আমার স্নেহের ছোট ভাই, ছোটবেলা থেকেই তার গ্রাফিক ডিজাইনের প্রতি বেশ আকর্ষণ লক্ষ করতাম, আজ তার এ পর্যন্ত আসা আমাকে শুধু মুগ্ধই করছেনা, আনন্দে ভেতরটা ভরিয়ে ওঠে। সততা, নিষ্ঠা এবং দক্ষতার মধ্য দিয়ে কাতিব এগিয়ে যাক সর্বক্ষণ এটাই কামনা করছি। আলোচনায় সবাই কাতিব মিডিয়ার নান্দনিত কাজের ভূয়সী প্রশংসা করে আগামীতে আরো ভালো কিছুর উপহার আশাব্যক্ত করেছেন। অনুষ্ঠানে কাতিবের সেরা গ্রাহকদের মধ্যে ৩ জনকে সম্মাননা ক্রেষ্টপ্রদান করা হয়। তন্মধ্যে জামিয়া হোসাইনিয়া গহরপুর মাদরাসা অন্যতম। জামিয়ার পক্ষে ক্রেষ্ট গ্রহণ করেন প্রধান অতিথি ও প্রতিষ্ঠানের পরিচালক তরুণ আলেম সমাজকর্মী মাওলানা মুসলেহ উদ্দীন রাজূ। পরিশেষে মাওলানা আব্দুর রহমান সাহেবের মোনাজাতের মাধ্যমে এবং সর্ব শেষ বাহারী রকমের পিঠা ও মিস্টান্ন খাদ্যের মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠান সমাপ্ত হয়।14159808_1242530639111706_90377133_n

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now