শীর্ষ শিরোনাম
Home » সংগঠন » খাদিমপাড়ায় ছাত্র জমিয়তের কৃতিছাত্র সংর্বধনা

খাদিমপাড়ায় ছাত্র জমিয়তের কৃতিছাত্র সংর্বধনা

sharif1আতিকুর রহমান হাতিমী,সিলেট রিপোর্ট:  সৌদিআরব প্রবাসী জমিয়ত নেতা, বৃহত্তর জৈন্তা উন্নয়ন সংগ্রাম পরিষদের চেয়ারম্যান তরুণ সমাজ সেবক আলহাজ্ব মাওলানা শরীফ আহমদ বলেছেন, ছাত্ররা আগামী দিনের ভবিষ্যৎ,তাই ছাত্রসমাজকে মেধাবিকাশে এগিয়ে আসতে হবে। সমাজের মেধাবীদের সার্বিক সহযোগিতায় বিত্তবানদের এগিয়ে আসা উচিত। তিনি বলেন, বর্তমানে দেশের রাজনৈতিক করুন অবস্থা থেকে দেশ-জাতিকে জিম্মিদশা থেকে মুক্ত করতে ছাত্র সমাজকেই যোগ্যনাগরিক হিসেবে কৈরী হতে হবে। তিনি বৃহস্পতিবার বিকেলে সিলেট সদর উপজেলার ৭নং ওয়ার্ড শাখা ও  ৪নং খাদিম পাড়া ইউ/পি ছাত্র জমিয়তের উদ্দোগে আয়োজিত এইচ এস সি ও আলিম পরীক্ষায় উত্তীর্ণদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। ৪নং খাদিম পাড়া ইউ/পি ছাত্র জমিয়তের সহ সভাপতি মাওলানা উমর ফারুকের সভাপতিত্বে এবং ৭নং  ওয়ার্ড  সেক্রেটারী  আবুল হোসাইনের  পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ছাত্র জমিয়তের কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক ও সিলেট মহানগর সহসভাপতি হাফিজ শিব্বির আহমদ রাজি। তেলাওয়াত করেন হাফিজ আবু মারজান নোমানী।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শাহপরান থানা জমিয়তের সেক্রেটারী মাওলানা আশরাফ আহমদ, সিলেট মহানগর যুব জমিয়তের সহসভাপতি সৈয়দ উবায়দুর রহমান, সিলেট সদর উপজেলা ছাত্র জমিয়তের সভাপতি মুফতি আব্দুল মোমিন, এমসি কলেজ ছাত্র জমিয়তের সেক্রেটারী আব্দুল ওয়াদুদ বাবর, ছাত্র নেতা ক্বারী শহিদ আহমদ, শাখাওয়াত শিকদার, আতিকুর রহমান হাতিমী, হাফিজ আব্দুস সালাম,নেওয়ামতউল্লাহ, আতিকুর রহমান, আব্দুল মোমিন, সিদ্দিক আহমদ, মোশাররফ আহমদ প্রমুখ।

প্রধান বক্তার বক্তব্যে শিব্বির আহমদ রাজি বলেন, ছাত্র জমিয়ত একটি আর্দশ বাহী কাফেলা। তাই সন্ত্রাস মুক্তশিক্ষাঙ্গন -জমিয়তের প্রশিক্ষণ এই শ্লোগানকে সামনে নিয়ে ছাত্র জমিয়ত কাজ করে যাচ্ছে। তিনি দেশের আপামর ছাত্র সমাজকে আল্লাহর জমিনে আল্লাহর দ্বীন প্রতিষ্ঠানর সংগ্রামে ছাত্র জমিয়তের পতাকাতলে সমবেত হওয়ার আহবান জানান।
raji1

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now