শীর্ষ শিরোনাম
Home » হবিগঞ্জ » শিশু হত্যার অভিযোগে পিতা-পুত্র গ্রেফতার

শিশু হত্যার অভিযোগে পিতা-পুত্র গ্রেফতার

Copy of 092-300x113মাধবপুর প্রতিনিধি ::হবিগঞ্জের মাধবপুর উপজেলার রাজাপুর গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষ চলাকালে পানিতে ফেলে শিশু রবিনকে হত্যার দায়ে পিতা-পুত্রকে গ্রেফতার করেছে পুলিশ।
বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) ভোর রাতে থানার উপ-পরিদর্শক (এসআই) মমিনুল ইসলাম উপজেলার চৌমুহনী ইউনিয়নের গাজিপুর গ্রাম থেকে তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলে রবিন হত্যা মামলার প্রধান আসামী উপজেলার বহরা ইউনিয়নের রাজাপুর গ্রামের বেনু মিয়া (৫৬) ও তার ছেলে মামলার ৪ নম্বর আসামী আব্দুল মতিন (২৫)। গ্রেফতারকৃতদের বৃহস্পতিবার দুপুরে হবিগঞ্জ বিচারিক আদালতে পাঠানো হলে বিচারক তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ প্রদান করেন। পুলিশ সূত্রে জানা যায়, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে রাজাপুর গ্রামের দুধ মিয়ার সঙ্গে একই গ্রামের বেনু মিয়ার বিরোধ চলছিল।  এর জের ধরে দু পক্ষের সংঘর্ষ চলাকালে প্রতিপক্ষের লোকজন রবিনকে পানিতে ফেলে হত্যা করে।
এ ঘটনায় দুধ মিয়া বাদী হয়ে বেনু মিয়াকে প্রধান আসামী করে ৪ জুন হবিগঞ্জ বিচারিক আদালতে একটি হত্যা মামলা দায়ের করলে আদালতের নির্দেশে থানা পুলিশ মামলা রেকর্ড করে। এরপর থেকেই বেনু মিয়া ও তার পুত্র আব্দুল মতিন আত্মগোপনে ছিলেন।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now