শীর্ষ শিরোনাম
Home » সংগঠন » সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে: শফিক চৌধুরী

সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে: শফিক চৌধুরী

69796সিলেট রিপোর্ট:  সাবেক সংসদ সদস্য ও সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: শফিকুর রহমান চৌধুরী বলেছেন, ‘বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা যোগ্যতা, মেধা ও দৃঢ়তার সাথে যখন বাংলাদেশকে বিশ্ব দরবারে উন্নত ও ডিজিটাল রাষ্ট্র হিসেবে পরিচয় করিয়ে দিতে সর্বদা চেষ্টা করে যাচ্ছেন, ঠিক তখনই একটি গোষ্ঠী তথাকথিত জঙ্গি ও সন্ত্রাসবাদ কর্মকান্ডে লিপ্ত হয়েছে। আমার সবাই ঐক্যবদ্ধভাবে এসব সন্ত্রাসী কর্মকান্ড ও জঙ্গিবাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলব।’

তিনি বলেন, ‘শেখ হাসিনাকে হত্যার চেষ্টার মাধ্যমে বাংলাদেশকে জঙ্গিরাষ্ট্রে পরিণত করার জন্য ২০০৪ সালের ২১ আগস্ট বর্বরোচিত গ্রেনেড হামলা করে ওইসব ঘৃণ্য পশুরা।’

সৈয়দ হাতিম আলী উচ্চ বিদ্যালয়ে ‘জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী আলোচনা সভা’য় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শনিবার সকালে স্কুলের হলরুমে টুলটিকর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. আজিজুর রহমান মানিকের সভাপতিত্বে ও স্কুলের প্রধান শিক্ষক মো. এলাইছ মিয়া’র পরিচালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের ২০ নং ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, ২০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. সানাত্তর, টিলাগড় পঞ্চায়েত কমিটির সভাপতি মো. ছমর উদ্দিন মানিক, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য আব্দুল মতিন মতি চন্দ। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন বিদ্যালয়ের শিক্ষক হাফিজ মো. নুরুজ্জামান।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- অভিভাবকদের পক্ষ থেকে সাদিপুর জামে মসজিদের ইমাম মাওলানা দেলোয়ার হোসেন, মো. শফিউল্লাহ, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষিকা সালমা বেগম, বিদ্যালয়ের সিনিয়র শিক্ষিকা নুরুন্নাহার চৌধুরী, ক্ষমা রানী দে প্রমুখ। ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন আবু বক্কর, ইসলাম উদ্দিন, রুমানা আক্তার, নায়িমা আক্তার। সভার শুরুতে মুক্তিযুদ্ধে শহীদ ও জঙ্গি হামলায় নিহতদের স্মরনে এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now