শীর্ষ শিরোনাম
Home » শীর্ষ সংবাদ » দরগাহ মাদ্রাসার ৪০ সালা দস্তারবন্দী মহাসম্মেলন নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের আশ্বাস দিলেন নির্বাহী প্রকৌশলী

দরগাহ মাদ্রাসার ৪০ সালা দস্তারবন্দী মহাসম্মেলন নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের আশ্বাস দিলেন নির্বাহী প্রকৌশলী

সিলেট রিপোর্ট: জামেয়া কাসিমুল উলুম দরগাহ হযরত শাহ জালাল (র:) সিলেট এর আগামী ২৫,২৬ ও ২৭ ডিসেম্বর ২০১৪ইং সিলেট সরকারী আলিয়া মাদ্রাসা মাঠে ৪০ সালা দস্তার বন্দী মহাসম্মেলন বাস্তবায়ন কমিটির নেতৃবৃন্দ সোমবার বিকাল ৪ ঘটিকার সময় সিলেট ইলেক্টিক সাপ্লাইস্থ বিদ্যুৎ বিভাগ সিলেট এর নির্বাহী প্রকৌশলী  আবুল হোসেন এর সাথে তার কার্যালয়ে এক মত বিনিময় সভায় মিলিত হন।
উক্ত মত বিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন সহকারী প্রকৌশলী জনাব মো: মফিজ উদ্দিন। এবং সম্মেলন বাস্তবায়ন কমিটির পক্ষে উপস্থিত ছিলেন কমিটির আহবায়ক ও মাদ্রসার মুহতামিম মুফতি আবুল কালাম জাকারিয়া, মহানগর শাখার প্রচার সম্পাদক মুফতি রশিদ আহমদ, মাওলানা কামরুল ইসলাম, মাওলানা যুবায়ের আহমদ ও মাওলানা আব্দুল হালিম প্রমুখ। বৈঠকে বাস্তবায়ন কমিটির নেতৃবৃন্দ মহাসম্মেলন চালাকালীন অবস্থায় নিরবিছিন্নভাবে বিদ্যুৎ সরবরাহ করার জন্য নির্বাহী প্রকৌশলী জনাব আবুল হোসেন সাহেবকে অনুরোধ জানান। জবাবে নির্বাহী প্রকৌশলী বলেন আমরা শতভাগ নিরবিছিন্নভাবে বিদ্যুৎ সরবারাহ করতে সবধরনের ব্যবস্থা গ্রহন করব ইন্শাআল্লাহ।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now