শীর্ষ শিরোনাম
Home » সুনামগঞ্জ » দক্ষিণ সুনামগঞ্জে যুবজমিয়তের মানববন্ধন অনুষ্ঠিত

দক্ষিণ সুনামগঞ্জে যুবজমিয়তের মানববন্ধন অনুষ্ঠিত

14194460_1296202360461817_1318645892_n
এমদাদুর রহমান চৌধুরী,সিলেট রিপোর্ট:
সন্ত্রাস -জঙ্গিবাদের প্রতিবাদে আজ শনিবার বাদ অাছর দক্ষিণ সুনামগঞ্জের শান্তিগঞ্জ বাজারে  যুবজমিয়তের উদ্দোগে এক মানববন্ধন অনুষ্টিত হয়। উপজেলা যুবজমিয়তের নির্বাহী সভাপতি মাওলানা অাফসার উদ্দীনের সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যুবজমিয়তের কেন্দ্রীয় সহ-সভাপতি, দক্ষিন সুনামগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরী। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা যুবজমিয়তের সেক্রেটারী মাওলানা অাব্দুল হাই। শাখা সেক্রেটারী যুবনেতা রেজওয়ান অাহমদের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রজমিয়তের ভারপ্রাপ্ত সেক্রেটারী অাবু জাহেদ, সাংগঠনিক সম্পাদক হাফেজ অাবু সাইদ, যুবনেতা হাফিজুর রহমান আবু হানিফা প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরী বলেন ইসলাম শান্তির ধর্ম। ইহুদী খৃষ্টানের প্ররোচনায় একটি চিন্থিত মহল ইসলামের দোহাই দিয়ে সন্ত্রাসী কার্যকলাপ পরিচালিত করছে। তিনি অাইএসসহ কথিত জেএমবিকে ইসলামের দুষমন অাখ্যায়িত করে বলেন ইসলামের সাথে সন্ত্রাস ও জঙ্গিবাদের কোন সম্পর্ক নেই। তিনি জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাড়ানোর জন্য দেশবাসীর প্রতি অাহবান জানান।
ভাইস চেয়ারম্যান আরো বলেন সিলেটে মুসুল্লিদের প্রতি ইস্কনদের হামলা দেশে সাম্প্রদায়িক হাঙ্গামা উস্কে দেওয়ার পায়তারা কিনা প্রশাসনকে খতিয়ে দেখতে হবে। তিনি দায়ীদের বিরুদ্ধে দৃষ্ঠান্ত মুলক শাস্থির দাবী জানান।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now