শীর্ষ শিরোনাম
Home » মসজিদ-মাদরাসার খবর » ছাত্র জমিয়ত বিশ্বনাথ-মোহাম্মদীয়া মাদ্রাসা শাখার কাউন্সিল সম্পন্ন

ছাত্র জমিয়ত বিশ্বনাথ-মোহাম্মদীয়া মাদ্রাসা শাখার কাউন্সিল সম্পন্ন

Photo (Biswanath) Sylhet 03.09.2016
সিলেট রিপোর্ট: ছাত্র জমিয়ত বাংলাদেশ বিশ্বনাথ উপজেলার আওতাধীন জামেয়া মোহাম্মদীয়া মাদ্রাসা শাখার কাউন্সিল সম্পন্ন হয়েছে। আজ শনিবার বিকেলে উপজেলা সদরের নতুনবাজারস্থ সংগঠনের স্থায়ী কার্যালয়ে এ কাউন্সিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন- ছাত্র জমিয়ত সিলেট জেলা সদস্য ও বিশ্বনাথ উপজেলা সাধারণ সম্পাদক হাসান বিন ফাহিম। বক্তব্যে তিনি বলেন- আদর্শ ব্যক্তি গঠন, মেধাবী নেতৃত্ব তৈরী ও সুন্দর সমাজ বিনির্মানে ছাত্র জমিয়তের অবদান খাটো করে দেখার কোন সুযোগ নেই। তিনি বলেন- সংগঠনের সূচনালগ্ন থেকেই সংগ্রামী এ কাফেলার সদস্যরা নিজ নিজ অবস্থান থেকে আত্মশুদ্ধির পাশাপাশি দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ত্ব রক্ষা ও ধর্মীয় মূল্যবোধ প্রতিষ্ঠায় নিজেদের দক্ষতার স্বাক্ষর রেখে চলেছেন।
ছাত্র জমিয়ত নেতা জাকির হোসাইনের সভাপতিত্বে ও হাফিজ আমিরুল ইসলামের পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- মোহনগঞ্জ উপজেলা ছাত্র জমিয়তের সভাপতি মাহবুবুল আলম মাহি, ধর্মপাশা উপজেলা শাখার সাধারণ সম্পাদক মুখতার হোসাইন, জগন্নাথপুর উপজেলা শাখার সহ-প্রচার সম্পাদক হাবিব আহমদ, বিশ্বনাথ উপজেলা শাখার তথ্য ও গবেষণা সম্পাদক লোকমান আহমদ।
কাউন্সিলে সর্বসম্মতিক্রমে জাকির হোসাইনকে সভাপতি, হাফিজ আমিরুল ইসলামকে সাধারণ সম্পাদক ও হাফিজ ফরিদ আহমদকে সাংগঠনিক সম্পাদক করে ২০১৬-১৭ কার্য বছরের সাংগঠনিক কার্যক্রম পরিচালনার জন্য ২১সদস্য বিশিষ্ট জামেয়া মোহাম্মদীয়া মাদ্রাসা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন- সহ-সভাপতি মুখতার হোসাইন, সালাহ উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক শিহাব উদ্দিন, আতিকুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক রিয়াজ উদ্দিন, প্রশিক্ষণ সম্পাদক আবু সালেহ, অর্থ-সম্পাদক জয়নাল আবেদীন, প্রচার সম্পাদক রেজাউল করিম, অফিস সম্পাদক মোহাম্মদ আব্দুল্লাহ, সাহিত্য সম্পাদক হাফিজ বিন ফজল, তথ্য ও গবেষণা সম্পাদক হাবিবুল্লাহ খান, শরীর চর্চা সম্পাদক হাফিজ ইদ্রিছ আলী, নির্বাহী সদস্য মাসউদ আহমদ, নাছির উদ্দিন, আবুল কাসেম, মুফাজ্জল খান, নাছির আলম প্রমুখ।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now