শীর্ষ শিরোনাম
Home » দুর্ঘটনা » জৈন্তাপুরে বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

জৈন্তাপুরে বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

70057
রাসেল মাহফুজ,জৈন্তাপুর থেকে: সিলেটের জৈন্তাপুরে বিদ্যুৎস্পৃষ্ঠে মামুন আহমদ (১৭) নামের এক মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলার চাক্তা গ্রামে এ ঘটনা ঘটে।  নিহত মামুন ওই গ্রামের আবু বক্কর মিয়ার ছেলে ও খরিল নেজামুল উলুম সিনিয়র মাদ্রাসার আলিম দ্বিতীয় বর্ষের অধ্যায়নরত ছিলো।
স্থানীয় সূত্র জানায়, বিকেলে বিদ্যুৎ না থাকায় অসাবধানতা বসত মেইন সুইচ বন্ধ না করেই নিজ ঘরের একটি মাল্টিপ্লাগ মেরামতের কাজ করছিলো সে। হঠ্যাৎ করে বিদ্যুৎ চলে আসায় সে তারে জড়িয়ে পড়লে বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যায়।

কিছুক্ষণ পর তার মা তাকে মাটিতে পড়া অবস্থায় দেখে চিৎকার করলে আশপাশের লোকজন এসে মেইন সুইচ বন্ধ করে তার মৃতদেহ উদ্ধার করেন। দরবস্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাহারুল আলম বাহার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন- প্রশাসনিক অনুমতি সাপেক্ষে লাশ দাফনের ব্যবস্থা নেওয়া হবে।বর্তমানে নিহতের মরদেহ তার বাড়ীতে রয়েছে।
জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিউল কবির বলেন- এ ঘটনার সংবাদ কেউ আমাকে জানায়নি, তবে বিষয়টি খতিয়ে দেখব।  এদিকে, মামুনের এমন অকাল মৃত্যুতে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। ঘটনার পরপরই তাকে একনজর দেখতে বাড়ীতে ছুটে আসেন সহপাঠীসহ মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থীরা।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now