শীর্ষ শিরোনাম
Home » মিডিয়া » সাংবাদিক পুত্রকে বিশ্বনাথ উন্নয়ন সংস্থা ইউকের অনুদান প্রদান

সাংবাদিক পুত্রকে বিশ্বনাথ উন্নয়ন সংস্থা ইউকের অনুদান প্রদান

70126সিলেট রিপোর্ট : সিলেটের বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) আব্দুল হাই বলেছেন, নিজের নির্দিষ্ট দায়িত্ব পালনের পাশাপাশি সমাজের অবহেলিত-বঞ্চিত ও গরীব মানুষের কল্যাণে কাজ করে বিশ্বনাথ প্রেসক্লাবের সাংবাদিকরা দেশ-বিদেশে বিশ্বনাথবাসীর মুখ উজ্জল করেছেন। সমাজ উন্নয়নে যথেষ্ট অবদান রাখছে বিশ্বনাথ প্রেসক্লাব।
তিনি আরোও বলেন, যুক্তরাজ্য ভিক্তিক সামাজিক সংগঠন বিশ্বনাথ উন্নয়ন সংস্থা ইউকে এলাকার আত্বসামাজিক উন্নয়নে যে কাজ করে যাচ্ছে তা সত্যিই প্রসংসার দাবি রাখে। মঙ্গলবার রাতে ‘বিশ্বনাথ উন্নয়ন সংস্থা ইউকের’ উদ্যোগে ও বিশ্বনাথ প্রেসক্লাবের ব্যবস্থাপনায় প্রেসক্লাব কার্যালয়ে প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ শহিদুর রহমানের অসুস্থ শিশু পুত্রকে ৩০ হাজার টাকা চিকিৎসা সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন নিকাহ রেজিষ্টার সিলেট জেলা কমিটির সদস্য কাজী মাওলানা আব্দুল ওয়াদুদ।প্রেসক্লাব সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিনের সভাপতিত্বে ও যুগ্ম  সম্পাদক এমদাদুর রহমান মিলাদের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহ সভাপতি তজম্মুল আলী রাজু, সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন।
অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন প্রেসক্লাবের সদস্য শহিদুর রহমান।
সভায় উপস্থিত ছিলেন প্রেসক্লাব সদস্য অসিত রঞ্জন দেব, নূর উদ্দিন, আবুল কাশেম, বিশ্বনাথ নিউজ২৪ডটকম এর স্টাফ রিপোর্টার মোহাম্মদ নূরুল ইসলাম, ফটো সাংবাদিক সফিকুল ইসলাম শফিক।
অনুষ্ঠান শেষে অসুস্থ শিশুর রোগমুক্তি কামনায় দোয়া পরিচালনা করেন কাজী মাওলানা আব্দুল ওয়াদুদ।
Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now