শীর্ষ শিরোনাম
Home » শীর্ষ সংবাদ » সিলেট বিভাগের শ্রেষ্ট জেলা প্রশাসক হলেন সুনামগঞ্জের রফিকুল

সিলেট বিভাগের শ্রেষ্ট জেলা প্রশাসক হলেন সুনামগঞ্জের রফিকুল

dc_sk_rafique1সিলেট রিপোর্ট: প্রাথমিক শিক্ষায় অবদানের জন্য সিলেট বিভাগের চার জেলার মধ্যে শ্রেষ্ঠ জেলা প্রশাসক  হিসাবে মনোনিত হয়েছেন সুনামগঞ্জের জেলা প্রশাসক শেখ মো. রফিকুল ইসলাম।

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৬ প্রদান সংক্রান্ত বিভাগীয় বাছাই কমিটির এক সভায় প্রাথমিক শিক্ষায় অবদানের জন্য সুনামগঞ্জ জেলার জেলা প্রশাসক শেখ মো. রফিকুল ইসলামকে সিলেট বিভাগের শ্রেষ্ঠ জেলা প্রশাসক হিসেবে মনোনিত করার জন্য সর্বসম্মত ভাবে সিদ্ধান্ত গৃহিত হয়।

উল্লেখ্য, শেখ মো. রফিকুল ইসলাম ১৯৯৩ সালে ১১ তম বিসিএস প্রশাসন ক্যাডারে যোগদান করেন। সারা দেশের ৬৪ জেলার মধ্যে একমাত্র উড ব্যাচ খেতাব প্রাপ্ত জেলা প্রশাসক তিনি।
২০১৪ সালের ১ জুলাই সুনামগঞ্জ জেলা প্রশাসক হিসাবে সুনামগঞ্জে যোগদান করেই জেলাব্যাপী, প্রাথমিক শিক্ষার মান উন্নয়ন, খেলাধুলা, সাহিত্য-সংস্কৃতি, মুক্তিযোদ্ধাদ্ধের জন্য বাসস্থান, ব্যবসার জন্য মার্কেট নির্মাণ, মাদকবিরোধী, ইভটিজিং প্রতিরোধে গণ সচেতনাতা বৃদ্ধি, শিক্ষানুরাগী, গুনীজন, কবি ও শিল্পীদের সম্মাননা জানানোর পাশাপাশী তিনিও একজন সঙ্গীত শিল্পী ও কবি হিসাবে হাওরের রাজধানী সুনামগঞ্জ সহ গোটা জেলাবাসীর নিকট নিজের গ্রহনযোগ্যতা গড়ে তুলতে সক্ষম হয়েছে।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now