শীর্ষ শিরোনাম
Home » ধর্ম » সৌদি বাদশার আমন্ত্রণে হজ করতে সৌদি গেলেন বেগম খালেদা জিয়া

সৌদি বাদশার আমন্ত্রণে হজ করতে সৌদি গেলেন বেগম খালেদা জিয়া

khaleda_127165অলিদ তালুকদার, সিলেট রিপোর্ট:  সৌদি বাদশার আমন্ত্রণে পবিত্র হজ পালনের জন্য সৌদি আরবের উদ্দেশে রওনা হয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। বুধবার বিকাল পাঁচটায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সৌদি এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তিনি সৌদির উদ্দেশে রওনা হন।
সফরসঙ্গী হিসেবে খালেদা জিয়ার সঙ্গে যাচ্ছেন তার উপদেষ্টা ও মধ্যপ্রাচ্য বিষয়ক বিশেষ দূত ড. মুহম্মদ এনামুল হক চৌধুরী, বিএনপির নির্বাহী কমিটির তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক শরীফ শাহ কামাল তাজ, চেয়ারপারসনের একান্ত সচিব এবিএম আবদুস সাত্তার, ব্যক্তিগত ফটোগ্রাফার নুরুদ্দিন আহমেদ ও গৃহকর্মী ফাতেমা বেগম।বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন।
খালেদা জিয়াকে বিদায় জানাতে দলের শীর্ষ ও কেন্দ্রীয় নেতারাসহ সর্বস্তরের নেতা-কর্মীরা বিমানবন্দরে যান। শীর্ষ নেতাদের মধ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, আমীর খসরু মাহমুদ চৌধুরী, আব্দুল্লাহ আল নোমান, আব্দুল আউয়াল মিন্টু, ডা. এজেড এম জাহিদ হোসেন, এমরান সালেহ প্রিন্স, শামা ওবায়েদ দলের চেয়ারপারসনকে বিমানবন্দরে বিদায় জানান।
খালেদা জিয়ার সঙ্গে হজ করতে লন্ডন থেকে দুবাই হয়ে সৌদি আরব আসার কথা তার বড় ছেলে ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান, পুত্রবধু জোবায়দা রহমান ও নাতনি জায়মা রহমান। আগামী ২০ সেপ্টেম্বর সৌদি আরব ত্যাগ করার কথা রয়েছে খালেদা জিয়া ও তারেক রহমানের।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now