শীর্ষ শিরোনাম
Home » রাজনীতি » সৌদি আরব পৌঁছেছেন বেগম খালেদা জিয়া

সৌদি আরব পৌঁছেছেন বেগম খালেদা জিয়া

khaleda__127218 ডেস্ক রিপোর্ট:  সৌদি বাদশাহর আমন্ত্রণে পবিত্র হজ পালনের জন্য সৌদি আরবে পৌঁছেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। সৌদি আরব স্থানীয় সময় রাত ১১টার দিকে সৌদি এয়ারলাইন্সের একটি ফ্লাইট খালেদা জিয়া জেদ্দা কিং আব্দুল আজিজ বিমান বন্দরে পৌছেন বলে দলীয় সূত্রে জানা গেছে।
এসময় সৌদি আরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিবের নেতৃত্ব কয়েক হাজার নেতাকর্মী বিমানবন্দরে দলের চেয়ারপারসনেক স্বাগত জানান। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সফরসঙ্গী হিসেবে রয়েছেন তার উপদেষ্টা ও মধ্যপ্রাচ্য বিষয়ক বিশেষ দূত এনামুল হক চৌধুরী, বেগম খালেদা জিয়ার একান্ত সচিব এবিএম আব্দুস সাত্তার, বিএনপির কেন্দ্রীয় তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শরীফ কামাল তাজ, তার ব্যক্তিগত ফটোগ্রাফার নুরুদ্দিন ও গৃহপরিচালিকা ফাতেমা বেগম।
এর আগে বুধবার বাংলাদেশ সময় বিকাল পাঁচটায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সৌদি আরবের উদ্দেশে রওনা হন বেগম খালেদা জিয়া।
লন্ডন থেকে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান ও তার বড় ছেলে তারেক রহমান তার পরিবারসহ এবং ছোট ছেলে আরাফাত রহমান কোকোর পরিবারের সদস্যরা বৃহস্পতিবার স্থানীয় সময় ভোরে এমিরাত এয়ারলাইন্সের একটি ফ্লাইটে জেদ্দা কিং আব্দুল আজিজ বিমান বন্দরে অবতরণ করার কথা রয়েছে।
তবে তারা সৌদিআরব এসে পৌঁছেছেন কি না তা এখনো নিশ্চিত করা যায়নি।
হজ ও ঈদ শেষে ২৯ সেপ্টেম্বর খালেদা জিয়ার বাংলাদেশে এবং তারেক রহমানের যুক্তরাজ্যের উদ্দেশে রওয়ানা দেওয়ার কথা আছে।khalidar-haj

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now