শীর্ষ শিরোনাম
Home » সুনামগঞ্জ » ইসলামি শিক্ষা ছাড়া জঙ্গিবাদ ও সন্ত্রাস নির্মুল সম্ভব নয়: তৈয়্যিবুর রহমান চৌধুরী

ইসলামি শিক্ষা ছাড়া জঙ্গিবাদ ও সন্ত্রাস নির্মুল সম্ভব নয়: তৈয়্যিবুর রহমান চৌধুরী

14249225_1301424819939571_1588190299_nসিলেট রিপোর্ট: দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরী বলেছেন সন্ত্রাস ও জঙ্গিবাদ একটি অান্তর্জাতিক সমস্যা। ইহুদী খৃষ্টানের পৃষ্টপোষকতা নিয়ে একটি অান্তর্জাতিক গোষ্ঠী বিশ্বব্যাপি সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করছে। তিনি জঙ্গিবাদ ও সন্ত্রাস নির্মুলে সর্বস্থরে ইসলামি শিক্ষাকে বাধ্যতামুলক করার অাহবান জানিয়ে বলেন খোদাভীতি শিক্ষা ছাড়া অপরাধ নিয়ন্ত্রন সম্ভব নয়।
সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে অষ্টগ্রাম জামেয়া ইসলামিয়া ইমদাদুল উলুম শাখাইতি মাদরাসার উদ্দোগে আজ জামেয়া সংলগ্ন সড়কে  এক বিশাল মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরুক্ত কথাগুলু বলেন।
জামেয়ার মুহতামিম মুফতি অাব্দুল মালিক সাহেবের সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, জামেয়ার নাইবে মুহতামিম মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরী, কাঠইর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুফতি শামসুল ইসলাম, জামেয়ার শায়খুল হাদীস মাওলানা অাব্দুল্লাহ খান, শিক্ষাসচিব মাওলানা মুখলিছুর রহমান, মাওলানা তাহির অাহমদ জামালাবাদী, মাওলানা অাব্দুল খালিক, মাওলানা তৈয়্যিবুর রহমান বানীপুরী, মাওলানা ইলিয়াছ অাহমদ গুলেনুর প্রমুখ।
মানববন্ধনে জামেয়ার সকল শিক্ষকবৃন্দ, পাঁচশতাধিক শিক্ষার্থীবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, স্কুলের শিক্ষক, ইউপি মেম্বারসহ সর্বস্থরের জনতা উপস্থিত ছিলেন।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now