শীর্ষ শিরোনাম
Home » বিভিন্ন জেলা-উপজেলা » ওসমানীনগরে একই রাতে ৩ হত্যাকান্ড, সর্বত্র আতংক

ওসমানীনগরে একই রাতে ৩ হত্যাকান্ড, সর্বত্র আতংক

2501সিলেট রিপোর্ট: সিলেটের ওসমানীনগরে একই রাতে মসজিদের ইমাম, স্কুল ছাত্র ও এক যুবকের লাশ পৃথক ভাবে উদ্ধার করেছে থানা পুলিশ। খবর পেয়ে থানা পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এ ব্যাপারে থানায় পৃথক পৃথক মামলা দায়েরের প্রস্তুতি চলছে। একই রাতে ৩টি হত্যাকান্ডে গোটা ওসমানী নগরে এক অজানা আতংক বিরাজ করছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার সাদিপুর ইউনিয়নের দক্ষিণ মোবারকপুর (আন্দাইড় কোনা) জামে মসজিদের ভিতরে ইমামের হাত-পা বাধাঁ অবস্থায় ঝুলন্ত লাশ বৃহস্পতিবার ভোরে মসজিদে লোকজন দেখতে পান।

নিহত ইমাম সিলেটের মোগলাবাজার থানার সোনাপুর গ্রামের আব্দুল বারির পুত্র মাওলানা আব্দুর রহমান (৪৫)। সে প্রায় দুই মাস ধরে আন্দাইড়কোনা জামে মসজিদের ইমামতির দায়িত্বে ছিলেন। স্থানীয়দের ধারণা দুর্বৃত্তরা হাত-পা বেধেঁ মাওলানা আব্দুর রহমানকে হত্যা করেছে।

অন্যদিকে, একই ইউনিয়নের দক্ষিণকালনির চর গ্রাম থেকে ৮ম শ্রেণীর এক স্কুল ছাত্রের ঝুলন্ত লাশ বুধবার রাতে উদ্ধার করে থানা পুলিশ। নিহত শিশুর নাম নাজমূল আলী (১৩)। সে দক্ষিণকালনির চর গ্রামের ইয়াফর আলীর পুত্র।
নাজমূল আলী নিজ বাড়ির বসত ঘরের একটি রুমে কোন এক সময় গলায় দড়ি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।
অন্যদিকে, একই ইউনিয়নের দক্ষিণ কালনির চর গ্রাম থেকে ৮ম শ্রেণীর এক স্কুল ছাত্রের ঝুলন্ত লাশ বুধবার রাতে উদ্ধার করে থানা পুলিশ। নিহত শিশুর নাম নাজমূল আলী (১৩)। সে দক্ষিণ কালনির চর গ্রামের ইয়াফর আলীর পুত্র।
নাজমূল আলী নিজ বাড়ির বাথরুমে কোন এক সময় গলায় দড়ি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। পরে বাথরুমের দরজা ভেঙ্গে তাকে উদ্ধার করা হয়।
এদিকে, গোয়ালাবাজার ইউনিয়নের গদিয়ার চর গ্রামে বিষ পানে এক যুবকের মৃত্যু হয়েছে। যুবকের নাম ফখরুল ইসলাম (২২)। নিহত যুবক দীর্ঘদিন ধরে গদিয়ার চর গ্রামের শান্তি ভিলায় ভাড়াটি হিসেবে বসবাস করে আসছিল। খবর পেয়ে বুধবার রাতে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত ফখরুল’র  লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট মর্গে প্রেরণ করেন।
এ ব্যাপারে ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল আউয়াল বলেছেন, তিনটি মরদেহ উদ্ধারের ঘটনা থানা পুলিশ অনুসন্ধান করছে। তদন্ত অনুযায়ী পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now