শীর্ষ শিরোনাম
Home » জাতীয় » নিজ ঘর থেকে রাবি শিক্ষিকার লাশ উদ্ধার

নিজ ঘর থেকে রাবি শিক্ষিকার লাশ উদ্ধার

akter-jahan_dhakatimes_127431_0
ডেস্ক রিপোর্ট:
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা ও গণসংযোগ বিভাগের শিক্ষিকা আক্তার জাহানের লাশ উদ্ধার করেছে পুলিশ।তাকে তাঁর শোবার ঘরে মশারির মধ্যে মৃত অবস্থায় পাওয়া যায়।

বিশ্ববিদ্যালয় প্রশাসন জানিয়েছে, তাঁর মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যাচ্ছিল। তার সঙ্গে যোগাযোগে ব্যর্থ হওয়ার পর বিকালে জু্বেরী ভবনের একটি কক্ষ থেকে দরজা ভেঙে ভেতর থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। প্রাথমিকভাবে তার মৃত্যুর কারণ জানা যায়নি। তিনি জুবেরি ভবনের ৩০৩ নম্বর কক্ষে থাকতেন।

কর্তব্যরত চিকিৎসক ডা. মহিনুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন। বিকালে মরদেহটি উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়।

গত এক বছরে এই বিশ্ববিদ্যালয়টির একাধিক শিক্ষককে হত্যা করা হয়েছে যার প্রতিটিই উগ্রবাদীদের কাজ বলে জানিয়েছে পুলিশ। আক্তার জাহানের মৃত্যু কেন এবং কীভাবে হয়েছে সে বিষয়ে তদন্ত চলছে বলে জানিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

ক্যাম্পাস সূত্রে জানা গেছে, গত কয়েক দিন ধরে তাকে ক্যাম্পকেও দেখা যাচ্ছিল না।আজ শুক্রবার দুপুরে শিক্ষকের ছেলে অন্য শিক্ষকদের মুঠোফোনে জানান, তিনি তাঁর মাকে মুঠোফোনে পাচ্ছেন না।  এরপর  অন্য শিক্ষকেরা জুবেরী ভবনে গিয়ে দেখেন, ভেতর থেকে দরজা বন্ধ। এরপর বিশ্ববিদ্যালয়ের প্রক্টর, পুলিশ ও বিভাগের শিক্ষকেরা গিয়ে বিকেল সাড়ে চারটার দিকে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করেন। ঘরে মশারির ভেতর শোয়া অবস্থায় তাকে পাওয়া যায়।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now