শীর্ষ শিরোনাম
Home » খেলাধুলা » তিন মাসের মধ্যে ৩শ’ আসনে প্রার্থী নির্ধারণ করবেন এরশাদ : সিলেটে রুহুল আমিন

তিন মাসের মধ্যে ৩শ’ আসনে প্রার্থী নির্ধারণ করবেন এরশাদ : সিলেটে রুহুল আমিন

সিলেট রিপোর্ট: জাতীয় পার্টির মহাসচিব সাবেক মন্ত্রী এবিএম রুহুল আমিন হাওলাদার বলেছেন- জাতীয় পার্টি আগামী দিনে রাষ্ট্র পরিচালনার জন্য প্রস্তুতি নিচ্ছে। আর সিলেট থেকে আগামী ১ অক্টোবর সেই যাত্রার শুভ সূচনা করবেন সাবেক সফল রাষ্ট্রনায়ক পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ।

তিনি বলেন- দেশের মানুষ এরশাদ সরকারের আমলে শান্তি দেখেছেন। সেই থেকেই জাতীয় পার্টি উন্নয়ন ও শান্তিতে বিশ্বাসী।

পল্লীবন্ধুর ৯ বছরের শাসন আমলে মানুষ নিরাপদে ছিলেন, মানুষ শান্তিতে রাতে ঘুমাতে পারতেন, মানুষের পেটে ভাত ছিল, মাথা গোঁজার ঠাঁই ছিল। পল্লীবন্ধু এরশাদের প্রতি মানুষের আস্থা ছিল, সংশয় ছিল না। তখন সন্ত্রাস ছিল না, মানুষ জেএমবির হাতে আক্রান্ত হননি। তিনি বলেন, এখন সন্ত্রাসীরা দেশে হামলা করে। তাই জাতীয় পার্টির পক্ষ থেকে বলেছি, ‘সন্ত্রাসের বিপক্ষে রুখে দাঁড়াও একসাথে।’

তিনি শুক্রবার (০৯ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫টায় সিলেটের কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের সোলেমান হলে জাতীয় পার্টির বিভাগীয় সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

জাপা মহাসচিব বলেন, এখন থেকেই আমাদের আগামী সংসদ নির্বাচনের প্রস্তুতি শুরু হয়েছে। আগামী মাসের ১ তারিখে শাহজালালের মাজার জিয়ারতের মাধ্যমে এরশাদ দেশের শান্তির যাত্রা শুরু করবেন।

পরবর্তী ৩ মাসের মধ্যে ৩শ’ আসনের প্রার্থী নির্ধারণ করা হবে। তিনি বলেন, এখনই জেলা, মহানগর, উপজেলা, পৌরসভা এমনকি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে নেতৃত্ব সৃষ্টি করতে হবে। আপনাদের ভুলে গেলে চলবে না, আপনারাই এরশাদ জেলে থাকাবস্থায় সিলেটের ৮টি আসনে জাপার প্রার্থীকে বিজয়ী করেছিলেন। তাই আজ থেকেই শুরু হোক ঐক্যবদ্ধভাবে দলকে সুসংগঠিত করার প্রচেষ্টা।

সিলেট জেলা জাপার আহবায়ক আব্দুল্লাহ সিদ্দিকীর সভাপতিত্বে ও মহানগর জাপার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল হাই কাইয়ুমের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিরোধী দলীয় চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী এমপি, জাপার প্রেসিডিয়াম সদস্য আবু হোসেন বাবলা এমপি, প্রেসিডিয়াম সদস্য সাইদুর রহমান টেপা, প্রেসিডিয়াম সদস্য আতিকুর রহমান আতিক, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান জিয়াউল হক মৃধা, আলমগীর শিকদার লোটন, অ্যাডভোকেট গিয়াস উদ্দিন আহমদ, কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুনিম চৌধুরী বাবু এমপি, কেন্দ্রীয় সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ এমপি, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, ফখরুল হাসান শাহজাদা, যুগ্ম সাংগঠনিক সম্পাদ সাব্বির আহমদ, জাপা চেয়ারম্যান এরশাদের উপদেষ্টা একেএম আশরাফুজ্জামান খান, জাপার কেন্দ্রীয় সদস্য সাইফুদ্দিন খালেদ, নাহিদা আক্তার, কেন্দ্রীয় ছাত্র সমাজের সভাপতি সৈয়দ ইফতেখার আহসান আসান। এছাড়াও সভায় সিলেট, সুনামগঞ্জ, মৌলভীবাজার ও হবিগঞ্জ জাপা ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now