শীর্ষ শিরোনাম
Home » শীর্ষ সংবাদ » ছাত্রদলের কমিটি নিয়ে ভানুমতির খেলা, শীর্ষ পদে সিলেটের যারা

ছাত্রদলের কমিটি নিয়ে ভানুমতির খেলা, শীর্ষ পদে সিলেটের যারা

copy-of-dddgergrg70388-jpegeee
সিলেট রিপোর্ট:
সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের কমিটির মেয়াদ মাত্র ৯ দিন বাকি থাকতে পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করেছে কেন্দ্রীয় ছাত্রদল। গত বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) এই কমিটি কেন্দ্র থেকে অনুমোদন করা হয়েছে বলে সিলেটভিউ২৪ডটকমকে জানিয়েছেন জেলা ছাত্রদলের সভাপতি সাঈদ আহমেদ। তবে পূর্ণাঙ্গ কমিটি অনুমোদিত হলেও তা প্রকাশ করা নিয়ে চলছে লুকোচুরি। কমিটিতে কারা কারা স্থান পেয়েছেন, কে কোন পদ পেয়েছেন- এসব জানতে সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের নেতাকর্মীরা অধীর আগ্রহে অপেক্ষামান। কিন্তু রহস্যজনক কারণে অনুমোদিত পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা নিয়ে চলছে লুকোচুরি। তবে শনিবার রাত (পর্যন্ত আমাদের জানামতে) সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের লুকোচুরির এই কমিটিতে স্থান পাওয়া শীর্ষ কয়েকজন নেতার তালিক পাওয়া গেছে। পাঠকদের জন্য তা প্রকাশ করা হয়েছে।

সিলেট জেলা শাখা:
অ্যাডভোকেট সাঈদ আহমদ, সিনিয়র সহ-সভাপতি আহমদ চৌধুরী ফয়েজ, সহ-সভাপতি চৌধুরী মো. সুহেল, মিসবাউল কবির মিফতাহ, আব্দুল মজিদ, জয়দেব চক্রবর্তী জয়ন্ত, লুৎফুর রহমান, বুরহান উদ্দিন, শেখ নূরুল ইসলাম, সৈয়দ এনাহেত হোসেন, খিজির আহমদ এনু, কামরুজ্জামান দিপু, সহিদুল ইসলাম, প্রাণেশ দেব, ছালেক আহমদ, নজরুল ইসলাম, মইনুল ইসলাম রিপন, গোলাম কিবরিয়া খান, কবির উদ্দিন, মুরাদ হোসেন, এসএ রিপন, সুহেল মাহমুদ, হেলাল আহমদ, স্টালিন তারিয়াং, নজরুল ইসলাম, শাহজাহান আলী, তছিল আলী, কুহিনুর আহমদ, ডিএইচ খান লিও, সুদিত্ত চৌধুরী কৃষ্ণ, এমজে আহমেদ জাবেদ, হানুর ইসলাম ইমন ও লিটন আহমদ।

সিলেট মহানগর শাখা
সভাপতি মো. নুরুল আলম সিদ্দিকী খালেদ, সিনিয়র সহ-সভাপতি মাহফুজুল করিম জেরিন, সহ সভাপতি: ফখরুল ইসলাম, সাহেদ আহমদ, ফয়সল আহমদ, রুহেল আহমদ, সাহেদ আহমদ মিন্টু, আব্দুল জলিল, ফরহাদ হোসেন রিপন, আব্দুল ওয়াহাব কাইয়ুম, সাহেদ বক্ত, আছাদুজ্জামান শাহীন, ফখরুল ইসলাম, জুবায়ের খান বাবলা, শাওন, অর্জুন ঘোষ, হেলাল আহমদ, সাজ্জাদুর রহমান সাজ্জাদ, মামুন ইবনে রাজ্জাক রাসেল, দেওয়ান জাকির হোসেন খান, লোকমান আহমদ, এইচ রহমান হাসিব, রশিদুল হাসান খালেদ, এটিএম বেলায়েত হোসেন নোমান, সুহেল আরেফিন সুহেল, মুজিবুর রহমান তামিম, আবু আনছারী, আবু হানিফ, আক্তার আহমদ, শাহপরাণ আহমদ, অর্পন ঘোষ।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now