শীর্ষ শিরোনাম
Home » শোক সংবাদ » ছাত্র জমিয়ত নেতাসহ ৮ জনের মৃত্যুতে নেতৃবৃন্দের শোক

ছাত্র জমিয়ত নেতাসহ ৮ জনের মৃত্যুতে নেতৃবৃন্দের শোক

sfaggসিলেট রিপোর্ট: গতশুক্রবার বি-বাড়ীয়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ৮ জনই মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা ৩ নং মুন্সিবাজার রূপশপুর গ্রামের বাসিন্দা। এর মধ্যে বর ও তার দুই সহোদর রয়েছেন। রয়েছেন অনেক আত্মীয়-স্বজন। নিহতরা হলেন-রুপশপুর গ্রামের বাসিন্দা বর  মাওলানা আবু সুফিয়ান নেজাম উদ্দিন (২৫) তিনি ছাত্র জমিয়তের কেন্দ্রীয় কমিটির তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও মৌলভীবাজার জেলা সহ-সাধারণ সম্পাদক। তাঁর মামা হাজি আবদুল হান্নান (৬৫), বরের দুই ভাই কামরান (২০) ও ফয়ছল (২৩), বরযাত্রী মুর্শেদ (২৫), হাবিবুল (২২), আলী হোসেন (২৫) ও মুক্তার মিয়া (৪২)। আবু সুফিয়ানের ছোট ভাই কামরান মুর্মশ অবস্থায় ব্রাহ্মণবাড়িয়ার সদর হাসপাতালে কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকায় স্থানান্তরের নির্দেশ দেন।
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার শশই এলাকায় গতকাল ১৬ সেপ্টেম্বর শুক্রবার সকাল ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।
শোক প্রকাশ
ছাত্র জমিয়তের কেন্দ্রীয় কমিটির তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও মৌলভীবাজার জেলা সহ-সাধারণ সম্পাদক মাওলানা আবু সুফিয়ান নেজাম উদ্দিনসহ তার পরিবারের সদস্যদের মর্মান্তিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জমিয়তে উলামায়ে ইসলাম মৌলভীবাজার জেলা আহবায়ক মাওলানা বদরুল ইসলাম, সদস্য সচিব হাফিজ মাওলানা ময়নুল হক চৌধুরী, যুব জমিয়তের কেন্দ্রীয় কেন্দ্রীয় সভাপতি মাওলানা শারফুদ্দীন ইয়াহ ইয়া, সেক্রেটারী গোলাম মাওলা, প্রচার সম্পাদক মাওলানা রুহুল আমীন নগরী, মৌলভীবাজার জেলা যুব জমিয়তের আহবায়ক মাওলানা খালেদ সাইফুল্লাহ, সদস্য সচিব মাওলানা শোয়াইব শিহাব,  সিলেট বিভাগীয় ছাত্র জমিয়তের আহবায়ক হাফিজ তাহফিমূল হক, সদস্য সচিব মাওলানা সাইফুর রহমান, যুব জমিয়তের কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা রুহুল আমীন নগরী, সদস্য মাওলানা সালেহ আহমদ শাহবাগী, মৌলভীবাজার জেলা ছাত্র জমিয়তের সভাপতি বদরুল ইসলাম রুমান, সহ-সভাপতি হাফিজ মাওলানা এহিয়া মাহমুদ, শাহ আলম সিরাজ, সাধারণ সম্পাদক হাফিজ তৈয়বুর রহমান, যুগ্ম সম্পাদক হাফিজ আতিকুজ্জামান, সাংগঠনিক সম্পাদক আরিফ আহমদ প্রমুখ নেতৃবৃন্দ আবু সুফিয়ান সহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান ও আত্মীয়-স্বজনের সবরে জামিলের তৌফিক কামনা করেন।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now