শীর্ষ শিরোনাম
Home » নেত্রকোনা » নেত্রকোণায় যুব ও ছাত্র জমিয়তের ঈদপুর্নমিলনী অনুষ্ঠান

নেত্রকোণায় যুব ও ছাত্র জমিয়তের ঈদপুর্নমিলনী অনুষ্ঠান

copy-of-wcwhcc cjb-flagzসিলেট রিপোর্ট: জমিয়তে উলামায়ে ইসলামের নেতৃবৃন্দ বলেছেন, দেশে সুশাসন, ন্যায়বিচার, গণতন্ত্র ও ইসলামের প্রকৃত শিক্ষা সম্পর্কে সঠিক জ্ঞান না থাকায় সন্ত্রাস ও জঙ্গিবাদ মাথাচাড়া দিয়ে উঠছে। সমাজ থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদ দূর করতে হলে নতুন প্রজন্মকে ইসলামের প্রকৃত শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। নেতৃবৃন্দ আরো বলেন, জমিয়ত হচ্ছে, হক্কানি উলামায়ে কেরামের একটি ঐতিহ্যবাহী সংগঠন। সন্ত্রাস ও জঙ্গিবাদমুক্ত ইসলামি মূল্যবোধে বিশ্বাসী সুখী ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে হলে সব ছাত্র ও যুব সমাজকে জমিয়তের পতাকা তলে ঐক্যবদ্ধ হতে হবে। সন্ত্রাস, জঙ্গিবাদ দূর করতে হলে যুব সমাজকে প্রকৃত ইসলামি শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। শনিবার বাদ জোহর নেত্রকোণা পৌর এলাকার মালনীস্থ জামিয়া ইসলামিয়া হোসাইনিয়া মাদরাসা প্রাঙ্গণে নেত্রকোণা জেলা ছাত্র জমিয়ত ও যুব জমিয়ত আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে নেতৃবৃন্দ এ কথা বলেন।
জেলা ছাত্র জমিয়তের ভারপ্রাপ্ত সভাপতি ডা: মাওলানা মোছাদ্দিক আলমের সভাপতিত্বে ও জেলা ছাত্র জমিয়তের সেক্রেটারী রুহুল আমিনের পরিচালনায অনুষ্ঠিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন জমিয়তের  কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও নেত্রকোনা জেলা কমিটির সভাপতি মাওলানা আব্দুল কাইয়ুম, জেলা জমিয়তের সেক্রেটারি মাওলানা মফিজুর রহমান, কেন্দ্রীয় যুব জমিয়তের প্রচার সম্পাদক মাওলানা রুহুল আমীন নগরী। স্বাগত বক্তব্য রাখেন জেলা যুব জমিয়তের সেক্রেটারি মাওলানা মোফাজ্জল হোসেন । অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কেন্দুয়া উপজেলা জমিয়তের আহবায়ক মাওলানা হারুনুর রশীদ,নেত্রকোণা পৌর যুব জমিয়তের আহবায়ক মাওলানা আসাদুজ্জামান আকন্দ, ছাত্র নেতা খোবায়েব, হুমায়ুন কবীর, নুর উদ্দীন, ইমরান আহমদ, উসামা, সাব্বির হোসাইন,
নুরে আলম, ওয়াহিদুজ্জামান, হুমাইদ আহমদ, সাখাওয়াত হুসাইন, জুনায়েদ আহমদ, আব্দুল্লাহ প্রমুখ।
বক্তারা গত শুক্রবার ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় ছাত্র জমিয়তের কেন্দ্রীয় নেতাসহ আটজনের মর্মান্তিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে ওই দুর্ঘটনার সাথে জড়িত এনা পরিবহনের মালিক ও চালককে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের দাবি জানান।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now