শীর্ষ শিরোনাম
Home » হবিগঞ্জ » মানবতার কল্যানে “হবিগঞ্জ অনলাইন এক্টিভিষ্ট ফোরাম

মানবতার কল্যানে “হবিগঞ্জ অনলাইন এক্টিভিষ্ট ফোরাম

14370320_172063856568268_6201807824367125716_nসিলেট রিপোর্ট: স্যোসাল মিডিয়া ও অনলাইনে কল্যানমূখি ফেসবুকিং ধারার অন্যতম প্রবর্তক “হবিগঞ্জ অনলাইন এক্টিভিষ্ট ফোরাম শুরু থেকেই মানবতার কল্যানে অনন্য দৃষ্টান্ত স্থাপন করে চলছে। সম্প্রতি সংগঠনের উদ্দোগে একজন স্বপ্নচারী তরুন আলেম হাফেজ মাওলানা আজিজুর রহমান এর পাশে দাড়িয়েছে।
জানাগেছে, আজিজুর রহমান দীর্ঘ পাঁচ বছর ধরে অর্থাভাবে বিনা চিকিৎসায় অসুস্থ হয়ে বিছানাতে কাতরাচ্ছেন। এই মাওলানার ব্রেইনের অবস্থা ঐ পর্যায়ে চলে যায় ডাক্তার জানান, তার পড়নে কাপড় থাকার কথা নয়। তবে আল্লাহ একজন হাফেজে কোরআনকে বেজ্জতি করাতে চান না বলে তিনি কাপড় পরে আছেন।
খবর পেয়ে হবিগঞ্জ অনলাইন একটিভিষ্ট ফোরামের সদস্যরা তার পাশে দাড়ান। হবিগন্জেরর চুনারুঘাট থানার শাহপুর গ্রামের বাসিন্দা মাওলানা হাফেজ আজিজুর রহমান। সৈয়দ আনোযঅর আব্দুল্লাহ সিলেট রিপোর্টকে জানান, আজিজ সাহেবকে নিয়ে প্রথমে গ্রুপে একটি ইভেন্ট খোলা হয়। বিজয়ের মাসে অসুস্থ আলেমের পাশে দাড়ান। এক মাস ব্যাপক প্রচারনার পর দেশ বিদেশ থেকে ব্যাপক সাড়া পরে। মাওলানাকে নিয়ে ঢাকায় বারডেমে যাওয়া হয়। নানান ভাবে অনেক এগিয়ে আসেন। ডাক্তাররা সদয় হন। তারাও সহযোগীতা নিয়ে এগিয়ে আসেন আমাদের প্রচারনার সাথে। মেডিকেল টিম গঠন করা হয়। সর্বশেষে লক্ষাধিক টাকা ব্যায় করে তাকে চিকিৎসা করানো হয়। তিনি সুস্থ হয়ে এখন একটি হেফজখানার শিক্ষক।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now