শীর্ষ শিরোনাম
Home » খেলাধুলা » সিলেট ভেন্যুতে বিপিএলের জমকালো অনুষ্ঠান শুক্রবার শুরু

সিলেট ভেন্যুতে বিপিএলের জমকালো অনুষ্ঠান শুক্রবার শুরু

img_0253সৈয়দ উবায়দুর রহমান,সিলেট রিপোর্ট: বাংলাদেশ প্রিমিয়ার লীগ বিপিএলের নবম আসরে সিলেট ভেন্যুতে ১২টি খেলা অনুষ্ঠিত হবে সিলেট জেলা স্টেডিয়ামে। আগামী ২৫ সেপ্টেম্বর থেকে মাঠের লড়াইয়ে অংশ নেবে দেশের শীর্ষ ফুটবল ক্লাবগুলো। ফুটবলকে দেশের আনাচেকানাচে ছড়িযে দেওয়ার অংশ হিসেবে এবারই প্রথম ঢাকার বাইরের চারটি জেলায় বিপিএলের বেশিরভাগ খেলা পাঠানো হয়েছে। এরই অংশ হিসেবে সিলেট জেলা স্টেডিয়ামে প্রতিদিন দুটি করে ছয়দিনে মোট ১২টি খেলা অনুষ্ঠিত হবে। ১ম খেলা বেলা সাড়ে ৪টায় এবং ২য় খেলা সন্ধ্যা সাড়ে ৭টায় অনুষ্ঠিত হবে।

মাঠের লড়াইয়ে আগে শুক্রবার (২৩ সেপ্টেম্বর) জমকালো অনুষ্ঠানের মাধ্যমে বিপিএলের সিলেট পর্বের উদ্বোধন করা হবে।

এদিকে, দেশের শীর্ষ ক্লাবগুলোর ক্রীড়ানৈপুন্য উপভোগ করতে সিলেট জেলা স্টেডিয়ামে আগত দর্শকদের বিভিন্ন নির্দেশনা দিয়েছে জেলা ক্রীড়া সংস্থা (ডিএসএ)। ক্রীড়াপ্রেমীদের অবগতির জন্য নির্দেশনাগুলো নিচে উল্লেখ করা হল-

১. জননিরাপত্তার বিষয়টি বিশেষ বিবেচনায় এনে সিলেট স্টেডিয়াম মার্কেট আগামী ২৩, ২৫, ২৬, ২৭, ২৯, ৩০ সেপ্টেম্বর ও ১লা অক্টোবর ২০১৬ এই সাত দিন বন্ধ থাকবে।

২. ভিআইপদের গাড়ি মদন মোহন কলেজে পার্কিং করতে হবে।

৩. স্টেডিয়ামে আগত দর্শকবৃন্দের গাড়ি সিলেট সরকারী আলীয়া মাদ্রাসা মাঠে পার্কিং করতে হবে।

৪. সিলেট জেলা স্টেডিয়ামের আশেপাশে কোন ধরনের গাড়ি পার্কিং করা যাবে না।

৫. দর্শকবৃন্দ কোন ধরনের ব্যাগ, বোতল জাতীয় পদার্থ, টিফিন ক্যারিয়ার তথা ছুঁড়ে মারার মত কোন জিনিস নিয়ে গ্যালারিতে প্রবেশ করতে পারবেন না।
৬.সিগারেট, দিয়াশলাই বা দাহ্য জাতীয় কোন পদার্থ নিয়ে গ্যালারিতে প্রবেশ করতে পারবেন না।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now