শীর্ষ শিরোনাম
Home » বিনোদন » সিলেটে মমতাজ-আইয়ুব বাচ্চুর বিশেষ কনসার্ট আজ

সিলেটে মমতাজ-আইয়ুব বাচ্চুর বিশেষ কনসার্ট আজ

mmtaj-ayub-sylhetreportসিলেট রিপোর্ট: পপসম্রাজ্ঞী মমতাজ আর কিংবদন্তি আইয়ুব বাচ্চুর সুরের মুর্ছনায় তাল মেলাবেন সিলেট বাসী! দেশের ফুটবলের সবচেয়ে বড় আসর- বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সিলেট পর্ব শুরু হচ্ছে আগামী রোববার। ঢাকার ঐতিহ্যবাহী ব্রাদার্স ইউনিয়ন আর শেখ জামাল ধানমন্ডির ম্যাচ দিয়ে মাঠে গড়াবে এ পর্বের লড়াই। তবে মাঠের সেই লড়াইয়ের আগে বিপিএলের সিলেট পর্বকে জমকালো করতে রয়েছে বিশেষ কনসার্ট।
আজ শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টা থেকে শুরু হবে এই কনসার্ট। যেখানে সুরের ঢেউ তুলবেন মমতাজ আর আইয়ুব বাচ্চু (এলআরবি)। সাথে থাকছেন সময়ের জনপ্রিয় তারকা লিজা এবং কমেডি তারকা আবু হেনা রনিও। সবমিলিয়ে শুক্রবার সন্ধ্যায় সুরের ঝঙ্কার ওঠবে সিলেট জেলা স্টেডিয়ামে।
যে কেউ ২শ টাকা দিয়ে টিকেট কিনে এই বিশেষ কনসার্ট উপভোগ করতে পারবেন। গত কয়েকদিন ধরে মাইকিং করে কনসার্টের টিকেট বিক্রি করা হচ্ছে।  এদিকে বিপিএল ফুটবলের জন্য সিলেট জেলা স্টেডিয়াম এখন পুরোমাত্রায় প্রস্তুত। মাঠ, প্রেসবক্স, খেলোয়াড়দের ড্রেসিংরুম, ভিআইপি বক্স ও সাধারণ গ্যালারি ঝকঝকে করে রাখা হয়েছে বলে জানিয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য মাহি উদ্দিন আহমেদ সেলিম।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now