শীর্ষ শিরোনাম
Home » প্রবাস » নিখোঁজ কানাডীয় নাগরিক মাছুম এর সন্ধান লাভ !

নিখোঁজ কানাডীয় নাগরিক মাছুম এর সন্ধান লাভ !

masum-kanada-sylhetreportসিলেট রিপোর্ট: সন্ধান মিলেছে নিখোঁজ হওয়া বাংলাদেশি বংশোদ্ভুত কানাডীয় নাগরিক মাছুম আহমদ ওরফে মাছুম কোরেশীর। তিনি নিজেই কানাডা থেকে মুঠোফোনে তার স্ত্রীর সাথে যোগাযোগ করেছেন। (২২ সেপ্টেম্বর) বৃহস্পতিবার সন্ধ্যায় তার স্ত্রী আয়শা সিদ্দিকা স্বামীর খোঁজ পাওয়ার বিষয়টি সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি মডেল থানায় লিখিতভাবে জানান। এতে তিনি উলে­খ করেন, তার স্বামী মাছুম আহমদ ওরফে মাছুম কোরেশির সাথে তার যোগাযোগ হয়েছে। কানাডা থেকে ফোন করে মাছুম আহমদ কানাডা অবস্থান করছেন বলে নিশ্চিত করেছেন।
এর আগে গত ১৭ সেপ্টেম্বর স্বামীর নিখোঁজের তথ্য দিয়ে  সিলেট মেট্রোপলিটন পুলিশের কতোয়ালি মডেল থানায় একটি সাধারণ ডায়রি করেন। যার নং-৯৬৭(১৭-০৯-১৬)।
নগরীর হাওয়াপাড়ার দিশারী ৬৯/১ বাসার আয়শা সিদ্দিকা উল্লেখ করেন, গত ১৬ জুলাই থেকে তার স্বামী বাংলাদেশী বংশোদ্ভুত কানাডীয় নাগরিক মাসুম আহমদ ওরফে মাসুম কোরেশীর কোনো সন্ধান পাওয়া যাচ্ছেনা। সম্ভাব্য সকল স্থানে তার খোঁজ নিয়েও সন্ধান পাওয়া যায়নি।
তার স্বামীর পাসপোর্ট নং ছঋ৮৪২৮৯৯। এছাড়া নিখোঁজের পর থেকে মাসুম আহমদের ব্যক্তিগত মোবাইল ফোনটি (০১৭৬৫-৫৩৪৭৭৪) বন্ধ পাওয়া যাচ্ছে। ফলে ছয় সন্তান নিয়ে তিনি দিশেহারা হয়ে পড়েছেন।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now