শীর্ষ শিরোনাম
Home » নেত্রকোনা » প্রধানমন্ত্রীর একান্ত সচিব’র সাথে রুহুল আমীন নগরীর সৌজন্য সাক্ষাত

প্রধানমন্ত্রীর একান্ত সচিব’র সাথে রুহুল আমীন নগরীর সৌজন্য সাক্ষাত

sajjad-sylhetreportমোহনগঞ্জ প্রতিনিধি: মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার একান্ত সচিব-১ সাজ্জাদুল হাসান এর সাথে স্যেজন্য সাক্ষাত করেছেন বৃহত্তর হাওরাঞ্চল উন্নয়ন ফোরামের সদস্য সচিব, বিশিষ্ট লেখক মুহাম্মদ রুহুল আমীন নগরী।  প্রধানমন্ত্রীর একান্ত সচিব এক সংক্ষিপ্ত সফরে নিজ জন্মভুমি মোহনগঞ্জে আসলে এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ তাঁর সাথে পৃথক পৃথক মতবিনিময় করেন। গত (২০ সেপ্টেম্বর) বুধবার সকালে জামিয়া মাদানীয়া নগর চারপাড়া মাদরাসার পরিচালক রুহুল আমীন নগরী সাজ্জাদুল হাসানের সাথে সৌজন্য সাক্ষাত করেন।  স্থানীয় কযেকটি উন্নয়ন পরিকল্পনার দাবী সম্বলিত স্মারকলিপি এবং ’’আলোকিত মোহনগঞ্জ’’ নামক একটি সংকলন সচিবের হাতে তুলে দেন।  দাবী সমুহের মধ্যে সুনামগঞ্জ-মোহনগঞ্চ-নেত্রকোণা মহাসড়ক র্নিমাণ, ট্রেনের টিকেট কালোবাজারীদের হাত থেকে রক্ষায় ব্যবস্থাগ্রহণ, মোহনগঞ্জে গ্যাস সংযোগসহ আরো কয়েকটি দাবী রয়েছে।
এসময় প্রধানমন্ত্রীর একান্ত সচিব ও মোহনগঞ্জের কৃতি সন্তান সাজ্জাদুল হাসান, দেশব্যাপী বর্তমান সরকারের উন্নয়ন মুলক কর্মকান্ডের কথা উল্লেখ করে বলেন, হাওরপাড়ের জনগনের দু:খ র্দুদশা লাঘবে জননেত্রী শেখ হাসিনার সরকার আন্তরিক। ঢাকা-মোহনগঞ্জ রেলপথে নতুন করে আরেকটি ট্রেন চালু,বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠাসহ শিয়ালজানি খাল খননকরে মোহনগঞ্জ পৌরসভাকে আধুনিক পৌরসভায় রুপান্তরিত করতে ব্যাপক পরিকল্পনা নেয়া হয়েছে।
গত ৩ (রোব,সোম,মঙ্গলবার) দিন তিনি মোহগঞ্জে ব্যস্ত সময় অতিবাহিত করেন। মোহনগঞ্জ শ্মশানঘাট পরির্দশন করেন।  মোহনগঞ্জ উপজেলা মিলনায়তনে মুক্তিযোদ্ধাদের একটি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন।sajjadulhasan-nagory16

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now