শীর্ষ শিরোনাম
Home » রাজনীতি » হজ্ পরবর্তী নেতাদের সঙ্গে প্রথম বৈঠক করলেন খালেদা জিয়া

হজ্ পরবর্তী নেতাদের সঙ্গে প্রথম বৈঠক করলেন খালেদা জিয়া

khaleda-at-hajjডেস্ক রিপোর্ট: পবিত্র হজ পালন শেষে দেশে ফিরে প্রথম দিনের মতো নিজের কার্যালয়ে এসে দলের বেশ কয়েকজন শীর্ষ নেতার সঙ্গে অনানুষ্ঠানিক বৈঠক করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। শনিবার রাত সোয়া নয়টার দিকে গুলশানে নিজ রাজনৈতিক কার্যালয়ে আসেন খালেদা জিয়া।

এসময় উপস্থিত নেতাকর্মীরা তাকে ঈদের শুভেচ্ছা জানান। এবং সুষ্ঠুভাবে হজ পালন করে আসার জন্য শুকরিয়া প্রকাশ করেন।

খালেদা জিয়াও সবাইকে ঈদের শুভেচ্ছা জানান এবং জানান, হজ পালনকালে দেশ ও জাতির জন্য দোয়া করেছেন।

গত ৭ সেপ্টেম্বর সৌদি বাদশাহর আমন্ত্রণে হজ পালন করতে যান বেগম খালেদা জিয়া। হজ পালন শেষে তিনি গত বৃহস্পতিবার দেশে ফিরেন। যে কারণে এবার ঈদুল আযহার সময় তিনি দেশে ছিলেন না। এজন্য নেতাকর্মীদের সঙ্গে তার শুভেচ্ছা বিনিময়ও হয়নি।

দলীয় সূত্রে জানা গেছে, নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় শেষে খালেদা জিয়া কার্যালয়ে আগত শীর্ষ নেতাদের সঙ্গে অনানুষ্ঠানিক বৈঠকে বসেন। এতে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য তরিকুল ইসলাম, মির্জা আব্বাস, ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু, শওকত মাহমুদ, কোষাধ্যক্ষ মিজানুর রহমান সিনহা প্রমুখ উপস্থিত ছিলেন।

তবে বৈঠকে কি বিষয় আলোচনা হয়েছে সে সম্পর্কে কিছু জানা যায়নি। দলীয় সূত্রে জানা গেছে, বৈঠকে নেতাদের সঙ্গে সার্বিক বিষয় নিয়ে আলোচনার পাশাপাশি সৌদি আরবে বড় ছেলে ও দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে সাংগঠনিক বিষয় নিয়ে আলোচনার প্রসঙ্গ উঠে আসতে পারে।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now