শীর্ষ শিরোনাম
Home » শীর্ষ সংবাদ » শুল্ক ফাঁকি দিয়ে সিলেটে ৮ কোটি টাকা মূল্যের ৩টি গাড়ি আটক

শুল্ক ফাঁকি দিয়ে সিলেটে ৮ কোটি টাকা মূল্যের ৩টি গাড়ি আটক

%e0%a6%95%e0%a6%be%e0%a6%b0সিলেট রিপোর্ট: শুল্ক ফাঁকি দিয়ে সিলেটে আনা প্রায় ৮ কোটি টাকা মূল্যের তিনটি গাড়ি আটক করেছে শুল্ক গোয়েন্দা বিভাগ। গত এক মাসে সিলেট ও মৌলভীবাজার থেকে গাড়িগুলো আটক করা হয়। সোমবার দুপুরে সিলেট শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর মহাপরিচালক ড. মইনুল খান সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত ২২ সেপ্টেম্বর মৌলভীবাজার সদর থেকে থেকে মিতসুবিশি ব্রান্ডের ২৯৭২ সিসি’র কালো রংয়ের একটি জিপ গাড়ি আটক করা হয়। রেজিস্ট্রেশন নম্বর ঢাকা মেট্রো ঘ ১১-৬৩৩৯। গত ৫ সেপ্টেম্বর মৌলভীবাজারের পাতন গ্রাম থেকে নিশান-৩০০ জেড এক্স ব্রান্ডের মেরুন রংয়ের একটি বিলাসবহুল বিদেশী গাড়ি আটক করে। গাড়িটি ৩০০০ সিসির। এছাড়াও গত ২ সেপ্টেম্বর সিলেট নগরীর লন্ডনী রোড এলাকা থেকে জাগুয়ার ব্্রান্ডের একটি গাড়ি আটক করা হয়। গাড়িটি ৪১৯৬ সিসির।

তিনি জানান- গাড়ি তিনটি যুক্তরাজ্য থেকে শুল্ক ফাঁকি দিয়ে দেশে আনা হয়েছে। তবে গাড়ির মালিকদের আটক করা সম্ভব হয়নি। তারা চাইলে শুল্ক পরিশোধ করে গাড়িগুলো নিয়ে যেতে পারবেন। শুল্ক প্রদান না করলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের মহাপরিচালক।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now