শীর্ষ শিরোনাম
Home » সিলেট » শিবেরবাজার পুলিশ ফাঁড়িতে ৩ মাদক ব্যবসায়ী আত্মসমর্পন

শিবেরবাজার পুলিশ ফাঁড়িতে ৩ মাদক ব্যবসায়ী আত্মসমর্পন

shiberbazar-pic-26-09-16
সিলেট রিপোর্ট: সিলেট সদর উপজেলার জালালাবাদ থানাধিন শিবেরবাজার এলাকাকে মাদকমুক্ত করার উদ্যোগ নেয় শিবেরবাজার পুলিশ ফাঁড়ি। জালালাবাদ থানার অফিসার্স ইনচার্জ এর দিক নির্দেশনায় শিবেরবাজার পুলিশ ফাঁড়ি ইনচার্জ এস আই আব্দুল বাতেন ভূইঁয়ার তৎপরতা ও বারবার পরিচালিত সাড়াসি অভিযানের মূখে দিশেহারা হয়ে সোমবার বিকেল ৫টায় মাদক সিন্ডিকেটের অন্যতম ৩ জন হোতা আত্মসমর্পন করে। আত্ম সমর্পনকারী মাদক ব্যবসায়ীরা হচ্ছেন- বড়কাপন গ্রামের মৃত শুনু মিয়া ছেলে আরশ আলী, সখর উদ্দিনের ছেলে শহীদ মিয়া ও সজ্জাদ মিয়ার ছেলে রাসেল মিয়া।

জানা যায়, শিবেরবাজার এলাকাকে মাদকমুক্ত করার লক্ষ্যে পুলিশ স্থানীয় মাদক ব্যবসায়ীদের গ্রেফতার জোর তৎপরতা চালায় এবং পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের দিক নির্দেশনায় শর্তসাপেক্ষে আত্মসমর্পনের সুযোগ দেয়ার কথা ঘোষণা করে। এর পরিপ্রেক্ষতে গতকাল সোমবার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিততে ৩ মাদক ব্যবসায়ী শিবেরবাজার ফাড়িতে আত্মসমর্পন করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফাঁড়ির ইনচার্জ এস আই আব্দুল বাতেন, সদ্য সাবেক ইউ/পি সদস্য এ.টি.এম সেলিম, এএসআই আব্দুল আজিজ, এএসআই মিনহাজ মাহমুদ, এএসআই আব্দুর রহমান, এএসআই জামাল উদ্দিন, বিশিষ্ট মুরব্বি জবান খাঁ, আজাদ মিয়া, জৈন উদ্দিন, সখর উদ্দিন, এলোমান আহমদ, জয়নাল মিয়া, রহমান আলী এবং ফাঁড়িতে কর্মরত পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ।

আত্মসমর্পনকারীদের কাছ থেকে কার্টিজ পেপারে লিখিত অঙ্গীকার নেয়া হয় এবং তারা স্বেচ্ছায় তাবলিগ জামাতে সময় দেয়ার উল্লেখ করেন। এছাড়াও তারা জীবনে আর কখনও মাদক সেবন, পরিবহন, ক্রয়, বিক্রয়ের সাথে জড়িত হবেনা বলে উপস্থিত সবার সামনে মৌখিক ওয়াদা ও লিখিত মুচলেকা প্রদান করায় থানায় সাপ্তাহিক হাজিরা দেয়ার শর্তসাপেক্ষে তাদেরকে ছেড়ে দেয়া হয়।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now