শীর্ষ শিরোনাম
Home » শীর্ষ সংবাদ » দক্ষিণ সুরমা থেকে আগ্নেয়াস্ত্রসহ আটক ১০

দক্ষিণ সুরমা থেকে আগ্নেয়াস্ত্রসহ আটক ১০

18সিলেট রিপোর্ট:
সিলেটের দক্ষিণ সুরমা পিরোজপুর এলাকায় অভিযান চালিয়ে বাট, বডি, ব্যারেল, শর্টগান নামক আগ্নেয়াস্ত্রসহ ১০ জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। রবিবার দিবাগত রাতে পিরোজপুরের কয়েছ আহমদের বাড়ি থেকে অস্ত্র ও তাদের আটক করা হয়েছে। সোমবার রাত সাড়ে ১১টার দিকে মহানগর পুলিশের কার্যালয় থেকে পাঠানো এক বার্তায় এ তথ্য জানানো হয়েছে।

আটককৃতরা হলেন- দক্ষিণ সুরমা থানার পিরোজপুর গ্রামের বাসিন্দা মৃত ময়না মিয়ার ছেলে কয়েছ আহমদ হরফে লেংড়া কয়েছ (৪৬), বরইকান্দি এলাকার বাসিন্দা আজিজুর রহমানের ছেলে হোসেন আহমদ (২০), বরইকান্দি কাজিরখলা এলাকার বাসিন্দা আফজাল আলীর ছেলে তারেক (১৯), বলদী এলাকার বাসিন্দা মৃত জয়নুর মিয়ার ছেলে আলীম উদ্দিন (২৮), -খোজারখলা এলাকার বাসিন্দা সৈয়দ মিয়ার ছেলে পাখী মিয়া (৪০), জালালাবাদ থানার সোনাতলা এলাকার বাসিন্দা সুমন (৩০), শাহপরাণ থানার বøক বি মেইন রোডের ১৬ নং বাসার বাসিন্দা গোলাম রাব্বানীর ছেলে পারভেজ কামরান (২৩), সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার হাদিয়া এলাকার বাসিন্দা সায়েস্তা মিয়ার ছেলে ফজলে রাব্বী (২৩), দক্ষিণ সুরমা থানার বলদী এলাকার বাসিন্দা সুবা মিয়ার ছেলে সাহেদ মিয়া (৪৬) ও পিরোজপুর এলাকার মৃত ময়না মিয়ার ছেলে লায়েছ আহমদ (৩৮)।

পুলিশ জানিয়েছে, অভিযানের সময় ঘটনাস্থল থেকে ১ টি দেশীয় তৈরী শর্টগান ও  ৭৯ পিস ইয়াবা  উদ্ধার করা হয়েছে। এছাড়াও আটককৃত কয়েছ আহমদের ঘরে তল্লাশি করে একটি প্লাস্টিকের বস্তা দিয়ে মোড়ানো বাট, বডি, ব্যারেল উদ্ধার করা হয়েছে। অনুমান ৮৫ সে. মি. লম্বা  শর্টগান নামক দেশীয় আগ্নেয়াস্ত্রটি কয়েছ আহমদের বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ আরো জানায়, কয়েছ আহমদ দীর্ঘ দিন থেকে ইয়াবা ব্যবসা পরিচালনা করে আসছে। সে খোজারখলা এলাকার বাসিন্দা সুমন, সেলিম, ইমনের কাছে ইয়াবা পাইকারী বিক্রি করত। পরে সুমন, সেলিম, ইমন সেই ইয়াবা সিলেটের বিভিন্ন এলাকায় সেবনকারীদের নিকট খুচরা বিক্রি করত।

আটককৃতদের কাছ থেকে উদ্ধার করা ইয়াবার আনুমানিক মূল্য ১৫ হাজার ৮শ’ টাকা বলে জানিয়েছে পুলিশ।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now