শীর্ষ শিরোনাম
Home » মসজিদ-মাদরাসার খবর » জামিয়া দারুল কুরআনে মুফতী ফাতিহুল ইসলামের অনুদান প্রদান

জামিয়া দারুল কুরআনে মুফতী ফাতিহুল ইসলামের অনুদান প্রদান

wv দেলওয়ার হুসাইন ইমরান,সিলেট রিপোর্ট: সাবেক এমপি এডভোকেট মাওলানা শাহীনুর পাশা চৌধুরী প্রতিস্ঠিত সিলেট শহরতলীর অন্যতম দ্বীনীশিক্ষা শিক্ষা প্রতিষ্ঠান জামিয়া দারুল কুরআন সিলেট পরির্দশন করেছেন আমেরিকা নিউজার্সি জামে মসজিদের ইমাম ও খতিব,দারুল উলূম নিউজার্সি আমেরিকার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল হাফিজ মাওলানা মুফতী ফাতিহুল ইসলাম ছালিক।

২৭ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ৮ঘটিকায় তিনি জামিয়া পরির্দশন শেষে শিক্ষকদের সাথে সৌজন্য সাক্ষাত করেন। এসময় জামিয়ার পক্ষ থেকে তার সম্মানে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।  জামিয়ার সহকারী শায়খুল হাদীস আল্লামা হাবীবে রাব্বানী চৌধুরী’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জামিয়ার মুহাদ্দিস হাঃ মাওঃ আশরাফ উদ্দিন চৌধুরী, দারুল কোরআন শিবনগর’র শিক্ষাসচিব মাওঃ আব্দুল মুমিন, শাহজালাল উপশহর বি-ব্লক মসজিদের ইমাম হাঃ মাওঃ আকবর হোসাইন চৌধুরী, হাঃ মাওঃ সায়্যিদ সুহাইল আহমদ, হাঃ মাওঃ জুনাইদ আল হাদী প্রমূখ।

মুফতী ফাতিহুল ইসলাম ছালিক ছাত্রদের উদ্দেশ্যে নসীহত মূলক গুরুত্বপূর্ণ বয়ানে তার মামা শায়খুল হাদীস ইবনে শায়খুল হাদীস, আল্লামা হাবীবে রাব্বানী চৌধুরী’র অবদান তার জীবনের সফলতার একমাত্র চাবিকাঠি উল্লেখ করে তিনি বলেন , মামা আমাকে যেমন আদর করতেন তেমনই শিক্ষা দীক্ষা পরামর্শ যখন যা কিছুর প্রয়োজন মামা তা করেছেন মামার ঋণ আমার পক্ষে কোন দিনই শুধ করা সম্ভব নয়। পরে জামিয়ার দৃষ্টি নন্দন চিত্র ও লেখা পড়ার সুষ্ঠ-সুন্দর পরিবেশে বিমুগ্ধ হয়ে জামিয়ায় ৫০ হাজার টাকা ও ছাত্র সংসদের একটি সাউন্ড বক্সের জন্য ৩০ হাজার টাকা প্রদানের প্রতিশ্রুতি দেন। অল্পদিনে জামিয়াকে এত উন্নত শিখরে পৌছানোর জন্য জামিয়ার প্রতিষ্ঠাতা ও প্রিন্সিপাল এডভোকেট মাওলানা শাহীনূর পাশা চৌধুরীর নেক হায়াত কামনা করেন।

 

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now