শীর্ষ শিরোনাম
Home » মসজিদ-মাদরাসার খবর » জামেয়া আঙ্গুরা সফর করলেন মাওলানা মঈনুল হক চৌধুরী

জামেয়া আঙ্গুরা সফর করলেন মাওলানা মঈনুল হক চৌধুরী

mynolhak-sylhetreport
আব্দুল্লাহ আল ইমরান চৌধুরী ,ক্যাম্পাসপ্রতিনিধি-সিলেট রিপোর্ট:  যুক্তরাজ্য প্রবাসী ক্রিসেন্ট ইনবেষ্টম্যান সোসাইটি ইউকে লি: এর ব্যাবস্থাপনা পরিচালক, ইক্বরা একাডেমী’র পরিচালক, হিলভিউ ট্রেডিং কোম্পানীর ডিরেক্টর,  জামেয়ার অন্যতম ফাজিল ইক্বরা ফাউন্ডেশ ইউ কে ( জামেয়া আঙ্গুরা )  এর জয়েন্ট সেক্রেটারী  মাওলানা মুহাম্মদ মঈনুল হক চৌধুরী জামেয়া মাদানিয়া আঙ্গুরা মোহাম্মদপুর ভিজিট করেছেন। এ উপলক্ষে আজ ২৭ সেপ্টেম্বর বাদ যোহর জামেয়ার দ্বারে ক্বদীম মসজিদে এক সাধারণ সভা অনুষ্টিত হয় । এসময় তার সাথে উপস্তিত ছিলেন  হিল ভিউ টাওয়ারের  ব্যাপস্থাপনা পরিচালক মাওলানা মুশতাক আহমদ চৌধুরী।
আল হিলাল ছাত্র সংসদের সভাপতি মাওলানা আব্দুল হাফিজ শমসনগরীর সভাপতিত্বে এবং মাওলানা আব্দুল খালিক শাহবাগির পরিচালনায়  প্রধান অতিথির বক্তব্য রাখেন জামিয়ার পরিচালক মাওলানা শায়খ জিয়া উদ্দীন । সভার শুরুতে কালামে পাক হতে  তিলাওয়াত করেন সালিম আহমদ। সংক্ষিপ্ত বক্তব্য পেশ করেন  বিষেশ মেহমান সাওলানা মুশতাক আহমদ। এবং ছাত্রদের উদ্দেশ্যে  দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন  ইক্বরা একাডেমী’র পরিচালক, হিলভিউ ট্রেডিং কোম্পানীর ডিরেক্টর মাওলানা মুহাম্মদ মঈনুল হক চৌধুরী । সভায়  মৌলভীবাজার জমিয়ত নেতা আবু সুফিয়ান সহ সড়ক দুর্ঘটনায় নিহত পরিবার ও জামেয়া বর্তমান উস্তাদ মুফতি ইয়াহহিয়া বিন আসআদ এর স্ত্রীর ইন্তেকালে গভিরভাবে শোক প্রকাশ করে সবার আত্নার মাগফিরাত কামনায় মোনাজাত করা হয়।
জামেয়ার মুহাদ্দিস মুফতি মুজিবুর রাহমানের দোয়ার মধ্য সমাপ্তি ঘোষনা করা হয়। সভায় জামেয়ার সকল শিক্ষক ও ছাত্রদের উপস্থিত ছিলেন।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now