শীর্ষ শিরোনাম
Home » খেলাধুলা » সিলেটে রোমাঞ্চকর ম্যাচে বিজেএমসিকে হারালো রহমতগঞ্জ

সিলেটে রোমাঞ্চকর ম্যাচে বিজেএমসিকে হারালো রহমতগঞ্জ

71479সিলেট রিপোর্ট:  বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ফুটবলের সিলেট পর্ব শুরু হয়েছিল গোলবন্যায়; ব্রাদার্স ইউনিয়নকে ৫-৪ গোলের ব্যবধানে হারিয়েছিল শেখ জামাল ধানমন্ডি ক্লাব। এরপর মধ্যখানে চার ম্যাচ গেছে গোল খরায়; যেখানে গোল হয়েছে মাত্র চারটি। তবে সেই খরা কাটিয়ে আজ আবার গোল উৎসবের ম্যাচ দেখলো সিলেট জেলা স্টেডিয়াম।

মঙ্গলবার সন্ধ্যায় রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি ৩-২ গোলে হারিয়েছে টিম বিজেএমসিকে। এই জয়ে লিগের পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে উঠে এসেছে রহমতগঞ্জ।

ম্যাচের শুরু থেকেই গতিময় ফুটবল খেলেছে দু’দল। আক্রমণ-পাল্টা আক্রমণে রোমাঞ্চকর ম্যাচের ১৪ মিনিটেই গোল পেয়ে যায় টিম বিজেএমসি। দুর্দান্ত খেলতে থাকা স্যামসন ইলিয়াসু খুলেন গোলের খাতা। লেফট উইং দিয়ে মুখলেসুর রহমান মুকুলের দুর্দান্ত ক্রস থেকে বল পেয়ে ইলিয়াসুর শট গোলকিপারের হাতে লাগে। ফিরতি বলে শট নিয়ে গোল করেন ইলিয়াসু।

এই ইলিয়াসু পরে করেছেন আরেক গোল। এবার রাইট উইং থেকে আসে ক্রস। মাথা লাগিয়ে প্রতিপক্ষের জাল কাঁপাতে বেগ পেতে হয়নি ইলিয়াসুকে। ম্যাচের ২৬ মিনিটে এই গোলে সমতা ফিরিয়েছিলেন তিনি!

১৪ মিনিট থেকে ২৬ মিনিটের মধ্যে পর পর দুই গোল করে এগিয়েছিল রহমতগঞ্জ। ২১ মিনিটে মধ্যমাঠ থেকে বল পেয়ে ডি বক্সের ডান কোণ থেকে গোলরক্ষকের মাথার উপর দিয়ে অসাধারণ এক গোল করেন সুহেল মিয়া। ঠিক চার মিনিট পর কর্ণার কিক থেকে বল পেয়ে বক্সে হেড করেন বিজেএমসি সাইফ। বল পেয়ে রহমতগঞ্জের দাউদা সেসেইয়ের শট প্রতিপক্ষের এক ডিফেন্ডারের গায়ে লেগে ফের তার পায়ে পড়ে। এবার সরাসরি জাল কাঁপান সেসেই।

ম্যাচের জয়সূচক গোল এসেছে ৫৭ মিনিটে। লেফট উইং থেকে বল পড়ে বিজেএমসির বক্সে। বেশ দূর থেকে দৌড়ে এসে জোরালো শটে বিজেএমসির জাল কাঁপান আলাউদ্দিন।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now