শীর্ষ শিরোনাম
Home » বিভিন্ন জেলা-উপজেলা » ওসমানীনগরে ধর্ষকের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

ওসমানীনগরে ধর্ষকের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

14483412_1744225059160970_2111129566_nসৈয়দ উবায়দুর রহমান,সিলেট রিপোর্ট:  ওসমানীনগরে দশম শ্রেণীতে পড়ুয়া স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় ধর্ষকের গ্রেফতারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। মঙ্গলবার দুপুর ২টায় কুরুয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ছাত্র ছাত্রীদের পক্ষ থেকে উপজেলার সিলেট-ঢাকা মহাসড়কের কুরুয়াবাজারে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে কুরুয়া ইসলামিয়া আলিম মাদরাসা, কুরুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ছাত্র ছাত্রী অভিভাবকসহ এলাকার কয়েক শতাধিক মানুষ অংশ গ্রহণ করেন।
মানববন্ধনে বক্তব্য রাখেন, দয়ামীর ইউপি চেয়ারম্যান এইচটি এম ফখর উদ্দিন, কুরুয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রদীপ কুমার দে, শিক্ষক আলী আকবর, মাহফুজুর রহমান জুয়েল, ইউপি সদস্য মঈন উদ্দিন লেচু, ইমাদ উদ্দিন লিলু, নজরুল ইসলাম আহাদ, আলাউদ্দীন আহমদ, মনিরুজ্জামান মনির, আহমেদ নাছির,  রিপন, ফয়সল, ইমন, শাহিন  প্রমূখ। মানববন্ধনে বক্তরা অভিলম্বে ছাত্রী ধর্ষণকারীকে গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান পুলিশ প্রশাসনের প্রতি। অন্যতায় কঠোর আন্দোলনের হুশিয়ারী উচ্চারণ করা হয়।
উল্লেখ্য, গত রোববার উপজেলার দয়ামীর ইউপির নিজ কুরুয়া গ্রামে মেয়েটির বাবা রোববার ভোরে তার মেয়েকে ঘরে রেখে স্ত্রীকে নিয়ে সবজি তুলতে যান। এ সময় ওই মেয়েটি ঘরে রান্না করছিল। সুযোগ বুঝে একই গ্রামের তছির মিয়ার ছেলে সুহেল মিয়া রান্না ঘরে প্রবেশ করে তাকে ধর্ষণ করে। এসময়ে সে চিৎকার করতে থাকলে সুহেল পালিয়ে যায়। ছাত্রীর কান্নাকাটি ও চিৎকার শুনে গ্রামবাসী এসে তাকে উদ্ধার করেন এবং তার বাবা-মাকে খবর দেন।
এ ঘটনায় রোববার রাতেই স্কুল ছাত্রীর পিতা আলী আক্কাস ধর্ষক সুহেলকে আসামী করে ওসমানীনগর থানায় মামলা দায়ের করেন। ঘটনার তিন দিন পেরিয়ে গেলেও পুলিশ মামলার আসামী সুহেলকে গ্রেপ্তার করতে পারেনি।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now