শীর্ষ শিরোনাম
Home » সংগঠন » কেন্দ্রীয় সম্মেলন সফলে মহানগর আ. লীগের সভা অনুষ্ঠিত

কেন্দ্রীয় সম্মেলন সফলে মহানগর আ. লীগের সভা অনুষ্ঠিত

71485
সিলেট রিপোর্ট:
আগামী ২২ ও ২৩ অক্টোবর বাংলাদেশ আওয়ামীলীগের ২০তম জাতীয় সম্মেলন সফল ও স্বার্থক করার লক্ষ্যে সিলেট মহানগর আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার রাত সাড়ে ৮টায় নগরীর গুলশান সেন্টারে আয়োজিত সভায় জাতীয় সম্মেলন সফলে নানা পরিকল্পনা গ্রহণ করা হয় এবং আগামী ১৭ অক্টোবর সকাল ১১টায় সিলেটের ঐতিহাসিক রেজিষ্ট্রারি মাঠ থেকে কেন্দ্রীয় শহীর মিনার পর্যন্ত প্রচার মিছিল বের করার কর্মসুচী গ্রহণ করা হয়। সভায় সিলেট মহানগর আওয়ামীলীগের আওতাধীন সকল ইউনিটসমুহকে সম্মেলনের প্রস্তুতি নেওয়ার নির্দেশ দেওয়া হয়।

সভার সভাপতিত্ব করেন সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বদরউদ্দিন আহমদ কামরান এবং পরিচালনা করেন সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।

সভাপতির বক্তব্যে বদরউদ্দিন আহমদ কামরান বলেন, ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা জননেত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ অতি দ্রুত এগিয়ে যাচ্ছে। ডিজিটাল বাংলাদেশ এখন আর স্বপ্ন নয় বাস্তব। ২০০৯ সালে ক্ষমতা গ্রহণ করে শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ এবং ২০২১ সালের মধ্যে মধ্যআয়ের দেশে পরিণত করার ঘোষণা দিয়েছিলেন। আজ সেই ঘোষণা বাস্তবে রূপ নিয়েছে। যার ফলে বারবারই আন্তর্জাতিকভাবে তাকে সম্মানিত করা হচ্ছে। তার প্রতি আস্থা রেখে বাংলাদেশ আওয়ামীলীগ আগামী ২২ ও ২৩ সেপ্টেম্বর ২০তম জাতীয় সম্মেলনের আয়োজন করতে যাচ্ছে। ঐতিহাসিক এ সম্মেলন সফল ও স্বার্থক করতে সিলেট মহানগর আওয়ামীলীগ সর্বাত্মকভাবে সহ্য়তা করবে।

সভায় বক্ত্যব্য রাখেন- সিলেট মহানগর আওয়ামীলীগ নেতা সিরাজ বক্স, এড. মফুর আলী, হাজী সিরাজুল ইসলাম, তুহিন কুমার দাস মিকন, মোশাররফ হোসেন, এড. রাজ উদ্দিন, আব্দুল খালিক, ফয়জুল আনোয়ার আলোয়ার, অধ্যাপক জাকির হোসেন, বিজিত চৌধুরী, নূরুল ইসলাম পুতুল, শফিউল আলম চৌধুরী নাদেল, এটিএম হাসান জেবুল, এড. কিশোর কুমার কর, তপন মিত্র, জগদীশ চন্দ্র দাস, এড. সামসুল ইসলাম, আবদুর রহমান জামিল, আজাদুর রহমান আজাদ, এড. সৈয়দ শামীম আহমদ, ফাহিম আনোয়ার চৌধুরী, প্রিন্স সদরুজ্জামান চৌধুরী, ফরহাদ বক্স,  ডা. মিফতাউল হোসেন সুইট, আনোয়ার হোসেন রানা, আজহার উদ্দিন জাহাঙ্গীর, প্রদীপ পুরকায়স্থ, এড. প্রদীপ ভট্টাচার্য্য, এড. জসিম উদ্দিন, এড. বেলাল উদ্দিন, নজমুল ইসলাম ইয়াহিয়া, সালেহ আহমদ সেলিম, এড. জুনেল আহমদ, জুবের খান, কামাল আহমদ, ফারুক আহমদ চৌধুরী, জামাল আহমদ চৌধুরী, আজম খান, মকসুদ বক্স, আবদুস সোবহান প্রমুখ।
সভায় সব্যসাচী লেখক সৈয়দ শামসুল হকের মৃত্যুতে শোক প্রস্তাব গৃহিত হয় এবংর প্রধানমন্ত্রীর শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে তাঁর দীর্ঘায়ু এবং সুস্থতা কামনা কওে বিশেষ মোনাজাত করা হয়।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now