শীর্ষ শিরোনাম
Home » দুর্ঘটনা » গার্ডেন টাওয়ারে যুবকের রহস্য জনক মৃত্যুর সুষ্টু তদন্তদাবী

গার্ডেন টাওয়ারে যুবকের রহস্য জনক মৃত্যুর সুষ্টু তদন্তদাবী

safoan-ypewucwomcuসিলেট রিপোর্ট:  সিলেট নগরীর গার্ডেন টাওয়ারের ৩য় তলাস্থ সুইমিংপুলে সাঁতার শিখতে গিয়ে রহস্য জনক যুবকের মৃত্যুর ঘটনায় জনমনে নানা প্রশ্ন দেখা দিয়েছে। অনেকেই বলছেন, সাঁতার শিখা অবস্থায় পানিতে ঢুবে মারা গেলে শরীকে যখম বা রক্তাক্ত কেনো ?

সিলেট বন্দরবাজার জামে মসজিদের প্রাক্তন খতীব মাওলানা আবুল হাসান ফয়সাল এর বড় ছেলে মাওলানা সাফওয়ান আহমদ (২৯) সুইমিংপুলে সাতার কাটতে গিয়ে লাশ হলেন।
গতকাল বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর)  বিকেলে  সুইমিংপুল থেকে যুবকের লাশ উদ্ধার করা হয়।  সূত্রে জানা যায়, সুইমিং পুলে সাঁতার শিখছিলেন সাফওয়ান আহমদ। সাফওয়ানকে পুলে রেখেই প্রশিক্ষক বাইরে বেরিয়ে যান।
জানাগেছে, বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে সাফওয়ান সুইমিংপুলে সাতার কাটতে যান সাফওয়ান।সন্ধ্যা ঘনিয়ে আসলে তার কোন খবর না পাওয়ায় তার খুজে ছোটভাই গোফরান সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গার্ডেন টাওয়ারে গিয়ে সুইমিংপুলে রক্তাক্ত অবস্থায় বড় ভাইয়ের মৃতদেহ দেখতে পান।
পরে তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে সোবহানীঘাটস্থ ইবনে সিনা হাসপাতালে নিয়ে এলে তারা ওসমানী মেডিকেলে পাঠিয়ে দেয় এবং পরে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন। সিলেট কোতয়ালী মডেল থানার ওসি সোহেল আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। সাফওয়ানের পরিবার ও সহপাঠিদের দাবী এটা কোন স্বাভাবিক মৃত্যু নয়, তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে।
নিহতের সহপাঠিরা জানান সাফওয়ান কিছুটা হলেও সাতার জানে। প্রায় বছরখানেক আগে আমরা একসাথে কক্সবাজার মাধবকুন্ড এই সকল এলাকায় সাতার কেটেছি। এই অবস্থায় সুইমিংপুলের জলে ডুবে সে মারা যাওয়াটা অস্বাভাবিক। সুইমিংপুলের গুরুত্বপূর্ণস্থানে সিসি ক্যামেরা লাগানো ছিলো কিন্তু ঘটনার সময় আমরা কোন সিসি ক্যামেরাও দেখতে পাইনি। এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড ছাড়া কিছুই নয় বলে জানান তারা।
এদিকে, যুবক সাফওয়ানের হত্যাকান্ডের সুষ্টু তদন্তের দাবী জানিযেছেন মাদানী কাফেলা বাংলাদেশের সভাপতি মাওলানা রুহুল আমীন নগরী এবং সেক্রেটারী সালেহ আহমদ শাহবাগী।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now