শীর্ষ শিরোনাম
Home » খেলাধুলা » সিলেটে বাছাইকৃত প্রতিভাবান রোইং ও নৌকা বাইচ প্রশিক্ষণ কর্মসূচী সম্পন্ন

সিলেটে বাছাইকৃত প্রতিভাবান রোইং ও নৌকা বাইচ প্রশিক্ষণ কর্মসূচী সম্পন্ন

18137সিলেট রিপোর্ট: জাতীয় ক্রীড়া পরিষদের অর্থায়নে ও বাংলাদেশ রোইং ফেডারেশনের ব্যবস্থাপনায় ‘‘তৃনমূল পর্যায় থেকে বাছাইকৃত প্রতিভাবান খেলোয়াড়দের প্রশিক্ষণ কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে’’ ১০দিনব্যাপি রোইং ও নৌকাবাইচ প্রশিক্ষণ কর্মসূচি সম্পন্ন হয়েছে।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সকাল ৮টায় সিলেট দক্ষিণ সুরমা আলমপুর দক্ষিণ কুশিঘাটস্থ সুরমা নদী তীরে আয়োজিত প্রশিক্ষণ কর্মসূচির সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ রোইং ফেডারেশনের সহ-সভাপতি বাহাউদ্দিন আহমদ।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন- সাধারণ সম্পাদক মো. খোরশেদ আলম, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. মোবারক হোসেন, কার্যনির্বাহী সদস্য ও প্রধান প্রশিক্ষক ফয়জুল ইসলাম আরিজ, কার্যনির্বাহী সদস্য ও প্রশিক্ষক জাকের হোসেন পারভেজ, কার্যনির্বাহী সদস্য ও প্রশিক্ষক আমিনুল ইসলাম মিঠু, সিলেট জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আহমদ কয়েছ, প্রশিক্ষক মারুফ খান, মাহবুব আলম মজনু প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন- ভাল মানের খেলোয়াড় তৈরিতে প্রশিক্ষণের বিকল্প নেই। বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচের আরো প্রসার ঘটাতে তৃনমূল থেকে প্রতিভাবান খেলোয়াড় বাচাই করে যাচ্ছে ফেডারেশন। সরকার ও ব্যবসায়ীরা নৌকা বাইচকে আরও গুরুত্ব দিলে প্রতিভাবান লোক বের করে আনা সম্ভব হবে।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now