শীর্ষ শিরোনাম
Home » শীর্ষ সংবাদ » প্রধানমন্ত্রী বরণ অনুষ্ঠানে ব্যারিস্টার ইমনের নেতৃত্বে ঢাকায় সুনামগঞ্জ আওয়ামী লীগ

প্রধানমন্ত্রী বরণ অনুষ্ঠানে ব্যারিস্টার ইমনের নেতৃত্বে ঢাকায় সুনামগঞ্জ আওয়ামী লীগ

71774ডেস্ক রিপোর্ট:  জাতিসংঘের ৭১তম অধিবেশনে ভাষণ প্রদান এবং দক্ষ রাষ্ট্র পরিচালনা ও বহুমাত্রিক অবদান স্বরূপ জাতিসংঘ পদক ‘প্ল্যানেট ৫০-৫০ চ্যাম্পিয়ন’ ও ‘এজেন্ট অব চেঞ্জ অ্যাওয়ার্ডে’ ভূষিত হওয়ায় প্রধানমন্ত্রীকে আওয়ামী লীগের পক্ষ থেকে এ গণঅভ্যর্থনা দেওয়া হয়।

শুক্রবার সন্ধ্যায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবন পর্যন্ত আওয়ামী লীগের নেতাকর্মী, সমর্থকরা রাস্তার দু’পাশে দাঁড়িয়ে প্রধানমন্ত্রীকে অভিনন্দন ও সংর্বধনা জানান। এসময় তারা প্রধানমন্ত্রীর গাড়ি বহরে ফুল ছিটিয়ে বিভিন্ন স্লোগান দেন।

এদিকে গণঅভ্যর্থনায় অংশ নিয়েছেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমনের নেতৃত্বে ব্যানার নিয়ে সড়কের পাশে দাঁড়িয়ে প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানান তারা।

এসময় সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ নেতা অমল কান্তি চৌধুরী হাবুল, সুনামগঞ্জ সদর উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক গৌতম কুমার বনিক, তাহিরপুর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আলী আকবর এবং সিলেট জেলা যুবলীগ নেতা দুলন আহমদসহ জেলা শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা কানাডা এবং নিউইয়র্কে জাতিসংঘের অধিবেশনে যোগদান শেষে দেশে ফেরার পর শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টা ৪২ মিনিটে হযরত শাহজালাল বিমানবন্দরে পৌঁছানোর পর বিমানবন্দরে বোর্ডিং ব্রিজেই শেখ হাসিনাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম ও যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ।

এ সময় সেখানে জাতীয় সংসদের উপনেতা ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলির সদস্য সৈয়দা সাজেদা চৌধুরীসহ দলের সিনিয়র নেতা ও মন্ত্রীরা উপস্থিত ছিলেন।

বিমানবন্দর থেকে বেরিয়ে প্রধানমন্ত্রীর গাড়ি বহর গণভবনের দিকে রওনা হলে পথে পথে আওয়ামী লীগের নেতাকর্মীসহ লাখ লাখ জনতা হাত নেড়ে ও স্লোগান দিয়ে প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানান। এ সময় তাদের মুখে ‘শেখ হাসিনার জন্য বাংলাদেশ ধন্য’সহ বিভিন্ন স্লোগান শোনা যায়।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now