শীর্ষ শিরোনাম
Home » শীর্ষ সংবাদ » মন্ত্রী-এমপির বহর নিয়ে এরশাদ এখন সিলেটে

মন্ত্রী-এমপির বহর নিয়ে এরশাদ এখন সিলেটে

15334-400x266সিলেট রিপোর্ট: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ সিলেটেএসে পৌঁছেছেন। শনিবার দুপুর ১২টা ৪৫ মিনিটের সময় বেসরকারী বিমান সংস্থা ইউএস বাংলার একটি বিমানে করে সিলেট ওসমানী বিমানবন্দরে এসে পৌঁছান তিনি।
তাঁর সাথে দলের কেন্দ্রীয় নেতাদের একই বিমানে করে সিলেট এসেছেন বিরোধীদলীয় নেতা ও দলের কো-চেয়ারম্যান রওশন এরশাদ, সাবেক মন্ত্রী ও দলের কো-চেয়ারম্যান জিএম কাদের, দলের মহাসচিব, সাবেক মন্ত্রী, রুহুল আমিন হাওলাদার এমপি, পানি সম্পদমন্ত্রী ও প্রেসিডিয়াম সদস্য আনিসুল ইসলাম মাহমুদ, সাবেক মন্ত্রী জিয়া উদ্দিন বাবলু এমপি, বিরোধীদলীয় চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী এমপি, প্রেসিয়িাম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, প্রেসিডিয়াম সদস্য ও স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা এমপি, প্রেসিয়িাম সদস্য ফখরুল ইমাম এমপি, নুরুল ইসলাম ওমর এমপি, সাবেক মন্ত্রী মো. মোসলাম, লিয়াকত হোসেন খোকা, সালমা ইসলাম অ্যাডভোকেট এমপি, দলের প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল,  সুনিল শুভ রয়, রওশন এরশাদের পিএস মামুনুর রশীদ এবং প্রণব কুমার।
বিমানবন্দর থেকে নেতৃবৃন্দসহ হজরত শাহজালাল (র.)-এর মাজার জিয়ার শেষে দুপুর ২টায় সিলেট রেজিস্ট্রারি মাঠে সমাবেশে যোগদান করবেন। সেখানে প্রধান অতিথির বক্তব্যও রাখবেন তিনি।
উল্লেখ্য, আগামী জাতীয় সংসদ নির্বাচনে দেশের সকল নির্বাচনী আসনে প্রার্থী দেয়ার লক্ষ্যে মাঠে নামছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now