শীর্ষ শিরোনাম
Home » খেলাধুলা » মাহা-টেলিভিশন সাংবাদিক ইউনিয়ন ফুটবল টুর্নামেন্ট: ইটিভি রয়্যালস’র চুক্তি স্বাক্ষর ও দল ঘোষণা

মাহা-টেলিভিশন সাংবাদিক ইউনিয়ন ফুটবল টুর্নামেন্ট: ইটিভি রয়্যালস’র চুক্তি স্বাক্ষর ও দল ঘোষণা

18173সিলেট রিপোর্ট:  মাহা-টেলিভিশন সাংবাদিক ইউনিয়ন ফুটবল টুর্নামেন্ট-২০১৬’ অংশ গ্রহণের জন্য একুশে টেলিভিশনের ফুটবল দল ‘ইটিভি রয়্যালস’ এর আনুষ্ঠানিক দল ঘোষণা করা হয়েছে।  শনিবার দুপুরে দৈনিক সিলেট সুরমার জিন্দাবাজারস্থ কার্যালয়ে আয়োজিত এক অনাঢ়ম্বর অনুষ্ঠানে দলের খেলোয়ারদের নাম ঘোষণা করা হয়। এর আগে দলের খেলোয়াড়বৃন্দ চুক্তিপত্রে স্বাক্ষর করেন।  দলের কর্মকর্তা ও খেলোয়াড়দের নাম ঘোষণা করেন সিলেটের প্রবীন সাংবাদিক বশির উদ্দিন। চুক্তি স্বাক্ষরপর্বে নেতৃত্ব দেন ‘ইটিভি রয়্যালর্স’ এর ম্যানেজার ও সিলেটের সিনিয়র সাংবাদিক ও দৈনিক মানবজমিন এর বিশেষ প্রতিনিধি চৌধুরী মুমতাজ আহমদ।

অনুষ্ঠানে একুশে টেলিভিশনের সিলেট বিভাগীয় প্রতিনিধি ওয়েছ খছরু ছাড়াও ইটিভি রয়্যালর্স-এর সহকারী ম্যানেজার নেহার রঞ্জন পুরকায়স্থ, মিডিয়া ম্যানেজার আমিনুল ইসলাম রোকন, কো-অর্ডিনেটর বিলকিস আক্তার সুমি, মিজানুর রহমান ও দলের অধিনায়ক মঈন উদ্দিন বক্তব্য রাখেন।

টিম ‘ইটিভি রয়্যালস’ : ম্যানেজার-চৌধুরী মুমতাজ আহমদ, সহকারী ম্যানেজার-নেহার রঞ্জন পুরকায়স্থ ও ওহি আলম রেজা, মিডিয়া ম্যানেজার-আমিনুল ইসলাম রোকন, কো-অর্ডিনেটর-বিলকিস আক্তার সুমি ও মুহা. মিজানুর রহমান। অধিনায়ক-মঈন উদ্দিন, সহ-অধিনায়ক-মোস্তাফিজুর রহমান রুম্মান। খেলোয়াড়- মান্না চৌধুরী, এমদাদুল হক সোহাগ, এফ এ মুন্না, শংকর দাশ, বেলাল আহমদ, মনোয়ার হোসেন লিটন, মানাউবী সিংহ শুভ, মাইস্নাম রাজেশ, মো. ওলিউর রহমান, কাইয়ূম উল্লাস, নূরুল হক শিপু।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now