শীর্ষ শিরোনাম
Home » মিডিয়া » দেশের অগ্রযাত্রায় অনলাইন গণমাধ্যম গুরুত্বপূর্ন ভূমিকা রাখছে : বিভাগীয় কমিশনার

দেশের অগ্রযাত্রায় অনলাইন গণমাধ্যম গুরুত্বপূর্ন ভূমিকা রাখছে : বিভাগীয় কমিশনার

opc-1-10-2-9সিলেট রিপোর্ট: সিলেটের বিভাগীয় কমিশনার মো. জামাল উদ্দীন আহমেদ বলেছেন, তথ্য-প্রযুক্তির এই যুগে উন্নত বিশ্বের সাথে পাল্লা দিয়ে বাংলাদেশও এগিয়ে যাচ্ছে। আর দেশের এই অগ্রযাত্রায় অনলাইন গণমাধ্যম গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। বিশ্বের নামকরা অনেক পত্রিকা প্রিন্ট ভার্সন বন্ধ করে তারাও এখন অনলাইন ভার্সন চালু করেছে। আগামী দিন অনলাইনের।
তিনি বলেন,  অনলাইন সাংবাদিকদের দেশ প্রেমে উদ্বুদ্ধ হয়ে সততা, দক্ষতা ও আন্তরিকতার সাথে কাজ করতে হবে। একমাত্র সিলেটেই অনলাইন সাংবাদিকরা খুবই সংগঠিত ও কর্মতৎপর। অনলাইন প্রেসক্লাবের প্রতিটি কার্যক্রম প্রশংসনীয়। তাই সিলেট অনলাইন প্রেসক্লাবের যে কোন প্রয়োজনে বিভাগীয় প্রশাসন সব সময় সর্বত্মক সহযোগীতা করবে।
(১লা অক্টোবর ) শনিবার সন্ধ্যায় সিলেট অনলাইন প্রেসক্লাব আয়োজিত সিলেট অঞ্চলের সাংবাদিকদের জন্য দিনব্যাপী ‘অনলাইন সাংবাদিকতা’ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ মিলনায়তনে আয়োজিত দিন ব্যাপী প্রশিক্ষণে সিলেট বিভাগের বিভিন্ন উপজেলা থেকে ৮৮ জন প্রশিক্ষনার্থী অংশগ্রহণ করেন। সমাপনি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেট অনলাইন প্রেসক্লাব সভাপতি মুহিত চৌধুরী। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সভাপতি সালাহ উদ্দিন আলী আহমদ, সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র (১) রেজাউল হাসান কয়েস লোদী।  প্রশিক্ষণ প্রদান করেন নর্থইস্ট ইউনিভার্সিটি সিলেটের আইন ও বিচার বিভাগের ফ্যাকালটি মেম্বার এডভোকেট এমাদ উল্লাহ শহীদুল ইসলাম, সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক লিয়াকত শাহ ফরিদী, দৈনিক সিলেট ডটকম’র সম্পাদক মুহিত চৌধুরী, বাংলাদেশ সংবাদ সংস্থা-বাসস’র সাবেক সিলেট ব্যুরো প্রধান সেলিম আউয়াল।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি গোলজার আহমদ হেলাল, সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ, অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন সিলেটের সহসভাপতি ও সিলেট রিপোর্ট সম্পাদক মুহাম্মদ রুহুল আমীন নগরী, সিলেট মিডিয়া ডটকম’র প্রধান সম্পাদক মিছবাহ মনজুর, সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম’র প্রধান সম্পাদক আফরোজ খান, সিলেট বাংলা নিউজ ডটকম’র সম্পাদক মোঃ কামাল আহমদ, এমটি নিউজ টোয়েন্টিফোর ডটকম’র সিলেট প্রতিনিধি রাহিব ফয়সল প্রমূখ।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now